বার্সাকে জয়ে ফেরালেন মেসি-সুয়ারেজ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ ডিসেম্বর ২০১৭, ০৯:৪৮ | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৭, ০৯:০৮

গত দুই রাউন্ডে ভালেন্সিয়ার সঙ্গে ১-১ গোলে ড্র করার পর সেল্টা ভিগোর সঙ্গে ঘরের মাঠে ২-২ ড্র করেছিল স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। টানা দুই ড্রয়ের পর কাতালানদের জয়ে ফেরালেন লিওনেল মেসি এবং লুইস সুয়ারেজ।

রোববার রাতে লা লিগায় ভিয়ারিয়ালকে ২-০ গোলে হারিয়েছে এখন পর্যন্ত অপরাজিত বার্সেলোনা। বিরতির পর বড়সড় ধাক্কা খায় ভিয়ারিয়াল। ৬১তম মিনিটে বুসকেতসকে ফাউল করায় স্প্যানিশ মিডফিল্ডার দানি রাবাকে সরাসরি লাল কার্ড দেখান রেফারি।

৭২তম মিনিটে প্রথম গোলের দেখা পায় বার্সা। পাকো আলকাসেরের অ্যাসিস্টে বার্সাকে লিড পাইয়ে দেন সুয়ারেজ। ৮৩তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন লিওনেল মেসি। বুসকেতসের পাস ধরে দ্রুততার সঙ্গে ডি-বক্সে ঢুকে পড়েন তিনি। এরপর দারুণ টেকনিকে প্রতিপক্ষের গোলরক্ষকের চোখ ফাঁকি দেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার।

এই নিয়ে এবারের লিগে এ পর্যন্ত সর্বোচ্চ ১৪টি গোল করলেন আর্জেন্টাইন তারকা মেসি। সুয়ারেজের গোল সাতটি। আর ১৫ ম্যাচে ১২ জয় ও ৩ ড্রয়ে বার্সেলোনার পয়েন্ট ৩৯। ১০ জয় ও চার ড্রয়ে ৩৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ভালেন্সিয়া। ৩৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে অ্যাটলেটিকো মাদ্রিদ। চতুর্থ স্থানে আছে রিয়াল মাদ্রিদ। তাদের পয়েন্ট ৩১। 

(ঢাকাটাইমস/১১ডিসেম্বর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত