দিনাজপুরে নছিমন-মোটরসাইকেল সংষর্ষে নিহত ২

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ ডিসেম্বর ২০১৭, ০৯:৪৭ | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৭, ০৯:১০

দিনাজপুরে নছিমনের সঙ্গে মোটরসাইকেলের সংষর্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছে আরও একজন। রবিবার সন্ধ্যায় দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কে বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউনিয়নের পাচপীর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কাসেম (২৮) এবং রানা ইসলাম (২৫)। দুজনই মোটরসাইকেলের আরোহী। আহত ব্যক্তির নাম জোতিন বর্মন (৩৫)। তিনি নছিমনের চালক।

নিহত কাসেম বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউনিয়নের চাকাই গ্রামের সাবেক ইউপি সদস্য জামাল উদ্দিনের ছেলে এবং রানা একই গ্রামের একরামুলের ছেলে।

বীরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মশিউর রহমান জানান, কবিরাজহাট থেকে মোটরসাইকেলযোগে চাকাই গ্রামে ফিরছিলেন কাসেম এবং রানা। পাচপীর নামক স্থানে আসার পর বিপরীত দিত থেকে আসা একটি নছিমনের সঙ্গে মোটরসাইকেলটির সংঘর্ষ হলে দুজনই আহত হন। আশপাশের লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মাহামুদুল হাসান পলাশ জানান, হাসপাতালে নেওয়ার আগেই দুজনের মৃত্যু হয়েছে। আহত নছিমন চালককে আশঙ্কাজনক অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মোহছে উল গণি দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ঢাকাটাইমস/১১ডিসেম্বর/এসএএস/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :