রাশিফল

কন্যার সুনাম বাড়বে

অনলাইন ডেস্ক
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৭, ১১:৫৪

মেষ ২১ মার্চ-২০ এপ্রিল। ভর # ৬
সপ্তাহের শুরুতে কাছের কেউ আপনার নামে মিথ্যা অপবাদ ছড়াতে পারে। প্রেমের পথে আপাতত কোনো বাধাবিঘ্ন নেই। নিকট কোনো আত্মীয়র মৃত্যুর আশঙ্কা রয়েছে। ব্যবসা-বাণিজ্যে কাজের চাপ বাড়বে। কর্মস্থলে কাজের জন্য সুনাম বাড়বে। সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডে ব্যস্ততা আরো বেড়ে যাবে। 

বৃষ ২১ এপ্রিল-২১ মে। ভর # ১
সপ্তাহের শুরুতেই ব্যবসায়ে লাভবান হবেন। ঘরে নতুন অতিথি আসার সম্ভাবনা রয়েছে। এ সপ্তাহে স্ত্রীর শরীর ভালো যাবে না। বেহাত হওয়া জমি ফেরত পাওয়ার সম্ভাবনা আছে। গাড়ি কেনার জন্য বাড়িতে আলোচনা হবে। পরিবারের সবাই মিলে দূরের কোথাও ভ্রমণে যেতে পারেন। 

মিথুন ২২ মে-২১ জুন। ভর # ৬
এ সপ্তাহে নতুন ব্যবসায়ে বিনিয়োগের সম্ভাবনা রয়েছে। জনকল্যাণমূলক কাজে সম্মান বাড়বে। নতুন চাকরির জন্য যোগাযোগ আসতে পারে। অনেক দিনের কোনো স্বপ্ন এবার পূরণ হতে চলেছে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারিত্ব নিয়ে পার্টনারদের সঙ্গে ঝামেলা হবে। জমাজমি নিয়ে পরিবারে কলহ চলবে। 

কর্কট ২২ জুন-২২ জুলাই। ভর # ২
পরিবারের সবাই মিলে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে। স্বামী-স্ত্রীর মধ্যে মধুর সম্পর্ক বজায় থাকবে। ব্যবসার চাপ আপাতত কেটে যাবে। চাকরিতে পদোন্নতি হওয়ার সম্ভাবনা আছে। রাস্তা পারাপারে সাবধান থাকুন, যেকোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। 

সিংহ ২৩ জুলাই- ২৩ আগস্ট। ভর # ২
এ সপ্তাহে ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। শিক্ষার্থীদের জন্য পড়াশোনার দিক দিয়ে সপ্তাহটি খুব ভালো যাবে। জমাজমি নিয়ে পরিবারে অশান্তি বাড়তে পারে। বাবার শারীরিক অসুস্থতা আরো বেড়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। এ সপ্তাহে ঋণ পরিশোধ হয়ে যাবে। বিয়ে-শাদির আলোচনা এগিয়ে যাবে। 

কন্যা ২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর। ভর # ২
সপ্তাহের শুরুতে ব্যবসা নিয়ে মহাজনের সঙ্গে ঝামেলা হওয়ার আশঙ্কা রয়েছে। বন্ধুর কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। গঠনমূলক সামাজিক কাজের জন্য সুনাম বেড়ে যাবে। কর্মস্থলে কাজের চাপ বাড়বে। আগুন থেকে সাবধান থাকুন, যেকোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। 

তুলা ২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর। ভর # ২
সপ্তাহের শুরুতে হাতে মোটা অঙ্কের টাকা আসতে পারে। শারীরিক অসুস্থতা আরো বেড়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। এ সপ্তাহে বাড়তি খরচ হয়ে যাবে। বাপের সম্পত্তি ভাগ-বাটোয়ারা হয়ে যাবে। ব্যবসা নিয়ে মহাজনের সঙ্গে ঝামেলা হতে পারে। দেরিতে হলেও উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। 

বৃশ্চিক ২৪ অক্টোবর-২২ নভেম্বর। ভর # ২
এ সপ্তাহে জমি কেনাবেচায় প্রচুর লাভ হবে। স্ত্রীর শরীর নিয়ে চিন্তা আরো বাড়তে পারে। কর্মস্থলে বাড়তি কাজের চাপ যাবে। ভালো কোনো সুযোগ সময়ের অভাবে হাতছাড়া হতে পারে। সপ্তাহের মধ্যভাগে ব্যবসা-বাণিজ্যে ইতিবাচক পরিবর্তন আসতে পারে। প্রেমের পথে কিছুটা বাধা আসতে পারে।

ধনু ২৩ নভেম্বর-২১ ডিসেম্বর। ভর # ৯
সপ্তাহের শুরুতে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। ব্যবসা-বাণিজ্যে উন্নতি আসার সম্ভাবনা রয়েছে। কর্মস্থলে পদোন্নতির সম্ভাবনা আছে। কাজের জন্য দূরে যেতে হতে পারে। ব্যবসায়ে বিনিয়োগ আপাতত বন্ধ রাখুন। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য দূর হয়ে যাবে।

মকর ২২ ডিসেম্বর-২০ জানুয়ারি। ভর # ৩
এ সপ্তাহে আপনার শিশু সন্তানের শরীর ভালো যাবে না। ব্যবসা-বাণিজ্যে ক্ষতি কাটিয়ে ওঠার সম্ভাবনা রয়েছে। স্ত্রীর কেনাকাটায় খরচ বেড়ে যাবে, সেই সঙ্গে অভাব বাড়তে পারে। জমি কেনাকাটায় অশান্তি বাড়তে পারে। মূত্রাশয়ে কোনো রোগের চাপ বাড়তে পারে। 

কুম্ভ ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি। ভর # ৯
শিক্ষার্থীদের পড়াশোনার ক্ষেত্রে এ সপ্তাহ ভালো যাবে না। ব্যবসায়ে উন্নতি বেড়ে যাবে। আপাতত ভ্রমণে না যাওয়া ভালো হবে। লটারি ও শেয়ার ব্যবসায়ে টাকা-পয়সা নষ্ট হতে পারে। সংক্রামক কোনো রোগ থেকে সাবধান। কাছের মানুষ ক্ষতি করার চেষ্টা করবে। স্ত্রীর সঙ্গে সব ঝামেলা দূর হয়ে যাবে।

মীন ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ। ভর # ৩
সপ্তাহের শুরুতে ভালো কোনো কাজের জন্য সাফল্য লাভ করবেন। ব্যবসা-বাণিজ্যে উন্নতি ঘটবে। বিদেশে ব্যবসার কোনো সুযোগ আসতে পারে। মনে অস্থিরতা থাকার জন্য ভালো কাজ হাতছাড়া হতে পারে। কর্মস্থলে বস আপনার উপর বেজায় চটে যেতে পারেন, কাজে সতর্ক হোন। স্ত্রীর আবদার পূরণ হয়ে যাবে।

(ঢাকাটাইমস/১১ডিসেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত