ক্রিকেটারদের পাওনা পরিশোধ করল সিলেট সিক্সার্স

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৭, ১২:০৫

বাংলাদেশ প্রিমিয়ার লিগের দলগুলোর মধ্যে সবার আগে পঞ্চম আসরের পাওনা অর্থ পরিশোধ করেছে সিলেট সিক্সার্স। একদিন আগে সকল ক্রিকেটারের হাতে পাওনা অর্থের চেক তুলে দেন দলটির কর্মকর্তারা।

এ প্রসঙ্গে সিলেট সিক্সার্সের চেয়ারম্যান শাহেদ মুহিত বলেন, ‘বিপিএলে নিজেদের প্রথম অংশগ্রহণ হলেও, স্বল্প সময়ের মধ্যে ভালো দল গড়ার চেষ্টা ছিল। মাঠে দলের পারফরমেন্সে আমরা খুশি। সিলেটের সমর্থকদের মতো আমাদেরও প্রত্যাশা ছিলো আরও ভালো করার। শেষ পর্যন্ত সেটি না হলেও, আমরা হতাশ নয়। নতুন মৌসুমে পূর্ণ উদ্যমে সেরা দল গড়ার চেষ্টা থাকবে আমাদের।’

বিপিএলের নিয়ম অনুযায়ী, আসর শুরুর আগে ক্রিকেটারদের পারিশ্রমিকের অর্ধেক পরিশোধ করতে হবে এবং আসর শেষ হওয়ার এক মাসের মধ্যে বাকি টাকা পরিশোধ করতে হবে। অথচ আসর শেষ হওয়ার আগেই সিলেট সিক্সার্স তাদের বকেয়া সম্পূর্ণ পরিশোধ করেছে।

বিপিএলের প্রথম দুই আসরে সিলেট দলের নাম ছিল সিলেট রয়্যালস। তৃতীয় আসরে বদলে যায় দলটির মালিকানা ও নাম। ২০১৫ সালের আসরে এই দলটির নাম রাখা হয় সিলেট সুপারস্টার্স। তবে গত বছর বিপিএলে সিলেটের নামে কোনো দল ছিল না। অবশেষে পঞ্চম আসরে নতুন মালিকানায় বিপিএলে অংশ নেয় সিলেট।

(ঢাকাটাইমস/১১ডিসেম্বর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত