জায়রাকে শ্লীলতাহানি: ‘আসামি’ গ্রেপ্তার

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ ডিসেম্বর ২০১৭, ১২:১৭ | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৭, ১২:০৮

উড়ন্ত বিমানের ভেতরে ‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রী জায়রা ওয়াসিমকে শ্লীলতাহানির ঘটনায় অভিযুক্ত বিকাশ সচদেব নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি মুম্বাইয়ের একটি সংস্থার সিনিয়র এক্সিকিউটিভ বলে জানা গেছে। ৩৯ বছরের বিকাশকে আজ সোমবারই আদালতে তোলার কথা রয়েছে।

গ্রেপ্তার হওয়ার পর বিকাশের দাবি, তার পা অনিচ্ছাকৃতভাবে অভিনেত্রীর পিঠ ও ঘাড় স্পর্শ করেছিল। এ জন্য নাকি জায়রার কাছে তিনি ক্ষমাও চেয়ে নিয়েছিলেন। যদিও বিকাশের দেয়া এই তথ্য মানতে নারাজ মুম্বাই পুলিশ।

আন্ধেরির বাসিন্দা বিকাশ মুম্বাইয়ের একটি বিনোদন সংস্থার সিনিয়র এক্সিকিউটিভ। তার দাবি, তিনি দিল্লিতে একচি শেষকৃত্যের অনুষ্ঠানে যোগ দিয়ে মুম্বাইয়ে ফিরছিলেন। দীর্ঘ সময় ঘুম না হওয়ায় তিনি খুবই ক্লান্ত ছিলেন। সে জন্যই কেবিন ক্রু-কে বলে রেখেছিলেন, তাকে যেন কেউ বিরক্ত না করে।

ফ্লাইটের গোটা সময়টা ঘুমাতে চেয়েছিলেন অভিযুক্ত বিকাশ। ঘুমের ঘোরেই নাকি তার পা সামনে বসা মহিলা যাত্রীর ঘাড় ও পিঠ স্পর্শ করেছে বলে দাবি করেন তিনি। পরে বুঝতে পেরে ক্ষমা চেয়ে নেন তিনি। বিকাশের দেয়া এমন বক্তব্যকে সমর্থন করেছেন তার স্ত্রী।

এর আগে ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে ‘দঙ্গল’ কন্যা জায়রা অভিযোগ করেন, গত শনিবার ভিস্তারার একটি বিমানে করে দিল্লি থেকে মুম্বাই আসছিলেন তিনি। বিমানে তার ঠিক পেছনের সিটে বসা মধ্যবয়সী এক ব্যক্তি তার পা দিয়ে জায়রার পিঠে ও ঘাড়ে ঘষাঘষি করতে থাকেন। পুরো ঘটনাটাই নাকি অভিনেত্রী ফোনে ভিডিও করতে চেয়েছিলেন, কিন্তু বিমানের স্বল্প আলোয় তা সম্ভব হয়নি।

জায়রা আরও অভিযোগ করেন, বিষয়টি বিমানকর্মীদের জানানোর পরেও নাকি কোনো সুরাহা হয়নি। এমনকী, বিমানের অন্য যাত্রীদের কেউও নাকি তার সাহায্যে এগিয়ে আসেননি। নিজের ইনস্ট্যাগ্রামে এক ভিডিও বার্তায় এমন অভিজ্ঞতার কথা শেয়ার করতে গিয়ে কাঁদতে দেখা যায় ‘দঙ্গল’ কন্যাকে।

ঢাকাটাইমস/১১ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত