কুমিল্লা ভিক্টোরিয়ানসকে কারণ দর্শানোর নোটিশ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ ডিসেম্বর ২০১৭, ১৫:৩০ | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৭, ১৫:২৫

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) উইকেটের সমালোচনা করায় কুমিল্লা ভিক্টোরিয়ানসকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে গভর্নিং কাউন্সিল। পিচ নিয়ে তামিমের বক্তব্য, তাতে কোচ সালাউদ্দিনের সমর্থন এবং প্লেইং কন্ডিশন নিয়ে ফ্র্যাঞ্চাইজিটির আচরণকে ইঙ্গিত করে চিঠি দিয়েছে বিসিবি। আজ সোমবারের মধ্যে রিপোর্ট দিতে হবে দলটিকে। যথাযথ উত্তর না পেলে বাতিল হতে পারে ফ্র্যাঞ্চাইজি চুক্তি।

এদিকে নোটিশ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কুমিল্লা ভিক্টোরিয়ানসের ম্যানেজিং ডিরেক্টর নাফিসা কামালের একটি স্ট্যাটাস তোলপাড় সৃষ্টি করেছে। তিনি ফেসবুকে লেখেন, ‘আমার মতে বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ানস মাঠে বাকি ছয় দলের সঙ্গে লড়াই করছে। আমাকে, আমার অধিনায়ক ও কোচকে বিপিএলের ভাবমূর্তি নষ্টের অভিযোগে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে যে বিপিএলের ভাবমূর্তি আমার বাবা এনেছে। আমাদের নোটিশের জবাব দেওয়া শেষ তারিখ সোমবার। আমরা ইতিমধ্যে নির্ধারিত বৃষ্টিপাতের সময় শেষ করে ফেলার জন্য ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছি, এরপরও আমরা ওই দিন দ্বিতীয় কোয়ালিফাইয়ার ম্যাচ খেলবো। আল্লাহ ভরসা।’

উল্লেখ্য, রবিবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় কোয়ালিফায়ার রংপুর-কুমিল্লা ম্যাচটি শেষ হতে দেয়নি বেরসিক বৃষ্টি। নানা নাটকীয়তার পর খেলা চলে যায় রিজার্ভ ডে’তে। আজ পুনরায় মাঠে নামবে মাশরাফি-তামিম বাহিনী। সন্ধ্যা ৬টায় মিরপুরে শুরু হবে এই লড়াই। আগের দিন যেখানে থেমে গেছে, আজ সেখান থেকেই শুরু হবে ম্যাচটি। 

(ঢাকাটাইমস/১১ডিসেম্বর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত