কিশোরগঞ্জে মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণের সমাপনী

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৭, ২০:২৩

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধীনে থাকা ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় কিশোরগঞ্জের নিকলীতে মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদ বিতরণ করা হয়েছে।

নিকলী উপজেলা পরিষদে অনুষ্ঠানের সমাপনী আয়োজনে সোমবার সাঁতারুদের মাঝে সনদপত্র তুলে দেন কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল।

 মাসব্যাপী এই সাঁতার প্রশিক্ষণের দায়িত্বে ছিলেন নিকলীর সাঁতার কোচ আবুল হাসিম। কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিস এর ব্যবস্থাপনায় নিকলী জিএস পাইলট উচ্চ বিদ্যালয়ের সহযোগিতায় আয়োজন করা হয় এই প্রশিক্ষণ কার্যক্রম। পাঁচটি স্কুলের ৩০ জন সাঁতারু অংশ নেন এই প্রশিক্ষণে।

জেলা ক্রীড়া অফিসার আল আমিন জানান, নাদিমুল হককে আমরা প্রতিভাবান খেলোয়াড় হিসেবে মনোনীত করেছি। এক হাতে বিশেষ সমস্যা নিয়েও তিনি স্বাভাবিক সাঁতারুদের সাথে পাল্লা দিচ্ছেন। এই সাঁতারুর দিকে বিশেষ দৃষ্টি দিলে প্যারা অলিম্পিকে বাংলাদেশের পক্ষে তিনি স্বর্ণ জয় করবেন বলে মনে করেন তিনি।

এছাড়াও প্রতিভাবান খেলোয়াড়ের তালিকায় রয়েছেন আফিফুর রহমান, বাবুল মিয়া, নুরুন নবী এবং সুবর্ণা আক্তার। মাসব্যাপী এই প্রশিক্ষণ কর্মসূচি অন্য সাঁতারুদেরও উৎসাহ যুগিয়েছে বলে মনে করেন কিশোরগঞ্জ জেলার ক্রীড়া অফিসার আল আমিন সবুজ।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শরীফ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলার সিনয়ির ম্যাজিস্ট্রেট আবু তাহের মো. সাইদ, জেলা প্রেসক্লাবের সভাপতি মোস্তফা কামাল, নিকলী জিসি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রশিদ। 

(ঢাকাটাইমস/১১ডিসেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত