বাকেরগঞ্জে আ.লীগ নেতা গুলিবিদ্ধ

ব্যুরো প্রধান, বরিশাল
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৭, ২১:২২

বাকেরগঞ্জের নেয়ামতি ইউনিয়নের মহেষপুরে বিএনপি নেতার ছোড়া গুলিতে উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক সুলতান হোসেন জখম হয়েছেন। পাশপাশি পিটিয়ে আহত করা হয়েছে নেয়ামতি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিমল চন্দ্র সাহা ও সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান।

সোমবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার মহেশপুর বাজারে এই ঘটনা ঘটে।

আহত আওয়ামী লীগ নেতা বিমল সাহা জানান, বেশ কয়েকদিন আগে একটি বিষয় নিয়ে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীনের সাথে ইউনিয়ন বিএনপির সদস্য সালাম সিকদারের দ্বন্দ্ব হয়। বিষয়টি তখন মীমাংসা করা হয়। কিন্তু সালামের ক্ষুব্ধতা শেষ না হওয়ায় সে মহেশপুর বাজারে মুখোশপড়া দলবল নিয়ে হামলা চালায়। এ সময় সুলতানের পেটে গুলি করা হয় এবং আমাকে ও বজলুরকে পিটিয়ে আহত করা হয়।

বাকেরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান জানান, পেটে গুলিবিদ্ধ আওয়ামী লীগ নেতা সৈয়দ সুলতান আহমেদকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি বলেন, কয়েকদিন আগে মহেষপুর বাজারে আওয়ামী লীগ নেতা সৈয়দ সুলতান ও বিএনপি নেতা ছালাম সিকদারের মধ্যে বিবাদের সৃষ্টি হয়। ধারণা করা হচ্ছে- ওই ঘটনার জেরেই ছালাম সিকদার এ হামলা করেছে। অভিযুক্তদের গ্রেপ্তার করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

(ঢাকাটাইমস/১১ডিসেম্বর/টিটি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত