টাকা ভাগাভাগি নিয়ে ছুরিকাঘাতে যুবক খুন

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৭, ২২:০৮

ময়মনসিংহে বাসে যাত্রী তোলার টাকা ভাগাভাগি নিয়ে ছুরিকাঘাতে শাহাবুদ্দিন নামে এক যুবককে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে নগরীর মাসকান্দা কেন্দ্রীয় বাস টার্মিনালে। 

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, সোমবার সকালে নগরীর বলাশপুর নয়াপাড়া এলাকার শাহাবুদ্দিন ও জুয়েল টাকা ভাগাভাগি নিয়ে বাস টার্মিনালে দুইজনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জুয়েল ছুরি দিয়ে শাহাবুদ্দিনকে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর পরেই জুয়েলের বাড়িতে হামলা ও ভাঙচুর চালায় নিহত শাহাবুদ্দিনের স্বজনেরা। সোমবার দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিহতের ময়নাতদন্ত সম্পন্ন হয়। অভিযুক্ত জুয়েলকে আটক করেছে পুলিশ।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মনসুর আহমেদ জানান, নগরীর বলাশপুর নয়াপাড়া এলাকার শাহাবুদ্দিন ও জুয়েল মিলে মাসকান্দা কেন্দ্রীয় বাস টার্মিনালে বিভিন্ন বাসে যাত্রী তুলে টাকা রোজগার করতেন। এটিই তাদের পেশা ছিল।

ঘটনার পর পরই জুয়েল পালিয়ে যান। পরে বিকালে সদর উপজেলার বেগুনবাড়ি এলাকা থেকে তাকে আটক করা হয়। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/১১ডিসেম্বর/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত