কোহলি-আনুশকার বিয়ে

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ ডিসেম্বর ২০১৭, ০৮:৪৩ | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৭, ০৮:১০

জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ে করলেন আনুশকা-কোহলি। ভারতের সব থেকে চর্চিত বিয়ের রীতি সম্পন্ন হলো একান্ত গোপনে। ইতালির ৮২০ বছরের পুরনো ঘাসে মোড়া গ্রাম তুষ্কানির এক ঐতিয্যবাহী দুর্গে ভারতীয় রীতিনীতি মেনে চারহাত এক হলো কোহলি ও আনুশকার।

বিদেশের মাটিতে হলেও দেশীয় আচার-আচরণে ত্রুটি রাখেননি বিরুষ্কা। দেশ ছাড়ার সময় অনুষ্কার পরিবরার সঙ্গে নিয়েছিল পারিবারিক পুরোহিতকে। হিন্দু-মতে বিয়ে সম্পন্ন হলেও মেহেন্দি ও সঙ্গীত অনুষ্ঠানও হয় প্রথা মেনে। শোনা যাচ্ছে সুদূর ইতালিতে ঢোলের তালে ভাঙড়ায় পা মেলান বিরাট-আনুশকা। অতিথিদের বিবাহ সংক্রান্ত তথ্য প্রকাশ্যে আনা যাবে না, এমন চুক্তিতে সই করতে হয় বলেও জানা গিয়েছে।

দেশে ফিরে রাজকীয় রিশেপসনের বন্দোবস্ত করবেন বিরাট-আনুশকা। ২৬ ডিসেম্বর মুম্বইয়ে বসবে সেই আসর। তবে বিয়ের অনুষ্ঠানে জনাকয়েক আত্মীয়-পরিজনই উপস্থিত ছিলেন। বিরাটের ছেলেবেলার কোচ রাজকুমার শর্মা উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

শাহরুখ খান ও আমীর খান ছাড়া অনুষ্ঠানে বলিউডেরর আর কোনও তারকাই আমন্ত্রিত ছিলেন না বলে শোনা যাচ্ছে। তবে শ্যুটিংয়ে ব্যস্ত থাকায় দু’জনেই ইতালি উড়ে যেতে পারেননি। তবে ক্রিকেট জগতের দুই তারকা শচীন টেন্ডুলকর ও যুবরাজ সিং নিমন্ত্রিত ছিলেন বিরুষ্কার বিয়েতে।

২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শুটিংয়ে শুভদৃষ্টি হয়েছিল বিরাট ও আনুশকার। তার পরে তাদের সম্পর্ক নিয়ে নানা জল্পনা তৈরি হয়েছে। কখনও কখনও সম্পর্ক ভাঙার কাহিনিও সামনে এসেছে ২০১৫ সাল জুড়ে চলে মন কষাকষির খবর। খারাপ সম্পর্ক নাকি ২০১৬ সালের শেষ দিকে এসে বদলে যায়। এর পরে নানা চটকদার খবর মিলতে থাকে। কখনও জানা যায়, ছুটির ফাঁকে আনুশকার শুটিং দেখতে গিয়েছেন ভারত অধিনায়ক। আবার কখনও টাইট শিডিউলের মধ্যেও গ্যালারিতে বসে টিম ইন্ডিয়ার হয়ে গলা ফাটিয়েছেন আনুশকা।

(ঢাকাটাইমস/১২ডিসেম্বর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :