মাঠে যাও, উপভোগ করো: সতীর্থদের মাশরাফি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ ডিসেম্বর ২০১৭, ০৯:৫৮ | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৭, ০৮:৩৬

গেল রাতে মাশরাফি বিন মুর্তজার রংপুর রাইডার্সের কাছে ৩৬ রানে পরাজিত হয় তামিম ইকবালের কুমিল্লা ভিক্টোলিয়ানস। এই জয়ে কুমিল্লাকে বিদায় করে প্রথমবারের মতো ফাইনালে উঠল রংপুর।

ম্যাচ শেষে রংপুর দলনেতা মাশরাফি বলেন ‘আসলে টুর্নামেন্টের মাঝে যদি তাকাই, তাহলে বলব ফাইনাল খেলতে পারি সেটা চিন্তাও করতে পারিনি। কৃতিত্ব পুরোটাই ছেলেদের দেয়া উচিত। বিশেষ করে যারা আমাদের বিদেশি ক্রিকেটার যারা আছে।’

‘শুধু নিজের জন্য নয়, আমাদের যারা স্থানীয় ক্রিকেটার ছিল, তাদেরকে ওরা বুঝিয়েছে কেমন খেলতে হবে। আমি মনে করি পুরো দলগত প্রচেষ্টায় আমরা এ পর্যন্ত আসতে পেরেছি।’ মন্তব্য ম্যাশের।

কোনো রকম চাপ ছাড়াই ফাইনালে নামবে রংপুর বললেন মাশরাফি। ‘আমাদের উপর চাপ নেওয়ার কোনো সুযোগ নেই। আমাদের দলে এগুলো নিয়ে মনে হয় না কেউ চিন্তা করছে। আমরা শুধু ভালো খেলার চেষ্টা করেছি। ঢাকার ব্যালান্স যদি দেখেন, তাহলে এ টুর্নামেন্টে সম্ভবত ঢাকা ও কুমিল্লার ব্যালান্সের সঙ্গে তুলনায় কিছু আসে না আসলে। এখানে বাড়তি চাপ নেওয়ার কিছু নেই। তার চেয়ে মাঠে যাও, উপভোগ করো!’

উল্লেখ্য, আজ মঙ্গলবার সন্ধ্যা ৬টায় মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে শিরোপার লড়াইয়ে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে মাঠে নামবে রংপুর রাইডার্স।

(ঢাকাটাইমস/১২ডিসেম্বর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :