‘শৃঙ্খলা ছাড়া কোনো জয় লাভ করা যায় না’

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৭, ১৭:১০

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি বলেছেন, কোন সংস্থা কিংবা রাজনৈদিক দলে শৃঙ্খলা না থাকলে জয় লাভ করতে পারে না। আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। তার আদর্শ লালন করেই আমাদের চলতে হবে। আমাদের মাঝে কারো ব্যক্তিগত পছন্দ-অপছন্দ থাকতে পারে। কিন্তু আদর্শগতভাবে আমরা সকলেই এক। বাংলাদেশে আওয়ামী লীগ এখন শুধুমাত্র একটি প্রাচীন রাজনৈতিক দলই নয়, এটি এখন একটি শক্তিশালী সংগঠন।

মঙ্গলবার দুপুরে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদপুর জেলা শাখার উপদেষ্টা ও জেলার নবগঠিত কমিটির প্রথম সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ একটি সুশৃঙ্খল সংগঠন। এ সংগঠনের যেন তৃণমূল পর্যায় থেকে কোন বিশৃঙ্খলা না থাকে। এ বিষয়টি আমাদের নিশ্চিত করতে হবে। আমাদের যারা নেতৃত্বে আছেন, তারা সকল পর্যায়ের নেতা-কর্মীদের নিয়ে তাদের সমস্যা, হতাশা সবকিছু শুনতে হবে। আমাদের এ বিশাল কর্মী বাহিনী নিয়ে সামনের নির্বাচনী যুদ্ধে অবতীর্ণ হতে হবে। বিভেদ ভুলে গিয়ে সকলে ঐক্যবদ্ধ হয়ে আমাদের বিজয় নিশ্চিত করতে হবে।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলালের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়া।

শুরুতে শোক প্রস্তাব পাঠ করেন জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবু নাছের বাচ্চু পাটওয়ারী।

সভায় জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও নবগঠিত কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১২ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :