টঙ্গীতে প্রবাসী দুই ভাইকে কুপিয়ে হত্যা

গাজীপুর প্রতিনিধি ও নিজস্ব প্রতিবেদক (টঙ্গী)
| আপডেট : ১২ ডিসেম্বর ২০১৭, ২২:২৮ | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৭, ২১:২৬

গাজীপুরের টঙ্গীতে প্রবাসী দুই ভাইকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে দত্তপাড়া হাউজ বিল্ডিং এলাকার বাইতুল রহমান জামে মসজিদের পাশে এ হত্যাকাণ্ড ঘটে। নিহতরা হলেন, দত্তপাড়া এলাকার মজিবুর রহমানের ছেলে দুবাই প্রবাসী আক্তার হোসেন (৩০) ও তার চাচাতো ভাই ইতালি প্রবাসী আসিফুর রহমান মীম (২৮)।

ঘটনার পর থেকে স্বজনদের আহাজারি ও কান্নায় এলাকায় শোকাবহ পরিবেশ বিরাজ করছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ বিকেলে দুই ভাই বাড়ি থেকে বের হন ঘুরতে। সন্ধ্যা সাতটার দিকে তারা দত্তপাড়ার বায়তুল রহমান জামে মসজিদের পাশে একটি নির্মাণাধীন ভবনে দাঁড়িয়ে কথা বলছিলেন। এ সময় অজ্ঞাতনামা দুর্বৃত্তরা এসে তাদের কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয় লোকজন ও স্বজনরা উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

দুই চাচাতো ভাইয়ের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

ঘটনাস্থল পরিদর্শন করেছে টঙ্গী থানার পুলিশ, গাজীপুর গোয়েন্দা পুলিশ ও র‌্যাবের কয়েকটি দল। তবে কে বা কারা হত্যাকাণ্ড ঘটিয়েছে সে ব্যাপারে কিছু বলতে পারেনি পুলিশ কিংবা পরিবারের কেউ।

নিহতদের চাচা মাসুদ রানা জানান, আক্তার হোসেন দেড় বছর আগে দুবাই থেকে দেশে ফেরেন।  আর ইতালি প্রবাসী আসিফুর রহমান মীম দেশে ফেরেন আট মাস আগে।

নিহতদের চাচা মাসুদ রানা বলেন, ‘সন্ধ্যায় আমার দোকানে বসে বিপিএলের ঢাকা-রংপুরের ফাইনাল খেলা দেখছিলাম। এ সময় কয়েকজন মহিলা এসে জানান বাইতুল রহমান জামে মসজিদের পাশে একটি নির্মাণাধীন ভবনের ভেতরে কয়েকজন দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে দুজন যুবককে কুপিয়ে ফেলে রেখে গেছে।  খবর শুনে আমরা সেখানে ছূটে গিয়ে দেখি আমার দুই ভাতিজা রক্তাক্ত মুমূর্ষু অবস্থায় পড়ে আছে। আশপাশের লোকজনের সহায়তায় তাদের উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে যাই। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।’

টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ তালুকদার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতদের সাথে কারো পূর্ববিরোধ ছিল কি না তা তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/১২ডিসেম্বর/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত