দুর্বৃত্তদের ছুরিকাঘাতে পুলিশ কর্মকর্তা জখম

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৭, ২১:৫৭

হবিগঞ্জের মাধবপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে পুলিশের এক উপ-পরিদর্শক গুরুতর জখম হয়েছেন। সোমবার রাত ১১টার দিকে মাধবপুর-ছাতিয়াইন সড়কে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় উপ-পরিদর্শক জিয়াউর রহমানকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় অবনতি ঘটলে এসআই জিয়াউর রহমানকে রাত ২টার দিকে সিলেট এমএজি উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আহত জিয়া ছাতিয়াইন পুলিশ তদন্তকেন্দ্রে কর্মরত আছেন।

প্রত্যক্ষদর্শী সিএনজি চালক জানান, রাত ১১টা দিকে মাধবপুর-ছাতিয়াইন সড়কে একদল দুর্বৃত্ত রাস্তায় একটি গাড়ি আটক করে। এ সময় টহলরত ছাতিয়াইন পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক জিয়াউর রহমান দুর্বৃত্তদের চ্যালেঞ্জ করলে তাদের সঙ্গে ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাত সাড়ে ১১টার দিকে হবিগঞ্জ সদর হাসপাতালে এনে ভর্তি করা হয়। আশঙ্কাজনক অবস্থায় রাতেই তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী জানান, সোমবার রাতে তিনি মাধবপুর থানা থেকে ছাতিয়াইন তদন্তকেন্দ্রে যাচ্ছিলেন। এ সময় রতনপুরে একদল দুর্বৃত্ত কিছু মানুষকে আটকায়। তখন বিষয়টি দেখতে পেয়ে তিনি এ অবস্থা মোকাবেলা করার জন্য এগিয়ে যান। এ সময় দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

তিনি বলেন, আমরা ডাক্তারের সঙ্গে কথা বলেছি। এখন পর্যন্ত তিনি আশঙ্কামুক্ত নন। দুর্বৃত্তদের ধরতে অভিযান চলছে। আশা করা যায়, অবিলম্বে তাদের গ্রেফতার করা সম্ভব হবে। যারা পুলিশের উপর আক্রমণ করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১২ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত