ভ্রাম্যমাণ ম্যাজিসিয়ান মোশাররফ করিম

বিনোমন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৭, ১৩:৪৬

চরিত্রের প্রয়োজনে ক্যারিয়ারে অনেক কিছুই সেজেছেন ছোট ও বড় পর্দার তুখোড় অভিনেতা মোশাররফ করিম। কখনো চোর, কখনো বাটপার, কখনো ডাকাত, এমনকী চরিত্রহীন পুলিশের ভূমিকায়ও পর্দায় দেখা গেছে তাকে। এবার তিনি রূপালী পর্দায় হাজির হচ্ছেন একজন ভ্রাম্যমাণ ম্যাজিসিয়ানের চরিত্রে।

জানা গেছে, ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘লাগ ভেলকি’ নামের একটি ছবিতে এমন চরিত্রে অভিনয় করবেন মোশাররফ করিম। যেটির নাম আগে ঠিক করা হয়েছিল ‘ফালতু’।  কিন্তু পরে নাম পাল্টে ‘লাগ ভেলকি’ করা হয়। ছবিটির প্রযোজনা করছেন টপি খান। 

ছবির কাহিনিতে দেখা যাবে, মোশাররফ করিম একজন ভ্রাম্যমাণ ম্যাজিসিয়ান। বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে ম্যাজিক দেখানো এবং মানুষকে ধোঁকা দিয়ে বেড়ানোই তার কাজ। কিন্তু ধরা খেয়ে এক পর্যায়ে তাকে যেতে হবে হাজতে। সেখানেই তার সঙ্গে পরিচয় হবে ছবির আরেক অভিনেতা আনিসুর রহমান মিলনের।

মিলনকে এ ছবিতে দেখা যাবে মানসিক সমস্যায় ভোগা যুবক শিবু চরিত্রে। শ্মশানে যার জন্ম আর বেড়ে ওঠা। শ্মশানে মানুষের শবদেহ পোড়ানোর দৃশ্য তার মগজে গেঁথে থাকে। শিবু জানে না তার বাবা-মা কে, সে হিন্দু নাকি মুসলমান। 

ছবিতে অভিনয়ের ব্যাপারে দুই অভিনেতাই ইতিমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানান প্রযোজক টপি খান। এই ছবির মাধ্যমে দর্শকদের আলাদা কিছু দিতে পারবেন বলেও তিনি আশা করছেন।

চেরি এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হবে মোশাররফ করিম ও আনিসুর রহমান মিলনের ‘লাগ ভেলকি’। তবে এই দুই নায়কের সঙ্গে নায়িকা কে থাকছেন সেটি এখনও চূড়ান্ত হয়নি বলেও জানান প্রযোজক। ছবিটির শুটিং শুরু হবে আগামী মার্চে।

ঢাকাটাইমস/১৩ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত