নাটোরে বাদীকে হত্যা মামলার আসামিদের হুমকি

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৭, ১৩:৪৮

নাটোরের সিংড়ায় হত্যা মামলার আসামিরা জামিনে ছাড়া পেয়ে মামলার বাদী ও তার পরিবারের সদস্যদের মারপিট করে লাশ গুমের হুমকি দেয়ায় ১৪ জনের বিরুদ্ধে সিংড়া থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। সম্প্রতি ওই হত্যা মামলার বাদী কৃষক আলতাফ প্রামাণিক ও তার পরিবারের সদস্যদের জীবনের নিরাপত্তা চেয়ে সিংড়া থানায় দুটি পৃথক জিডি করেন।

সাধারণ ডায়েরি ও মামলা সূত্রে জানা গেছে, পূর্ববিরোধের জের ধরে গত ৭ ফেব্রুয়ারি উপজেলার ভুলবাড়িয়া গ্রামের আলতাব প্রামাণিকসহ ছয় কৃষক পরিবারে অগ্নিসংযোগ করেন প্রতিপক্ষ। এতে শেফালী বেগম নামের এক গৃহবধূ দগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পরে এই ঘটনায় প্রতিপক্ষ বখতিয়ারসহ ১২ জনের বিরুদ্ধে নাটোর আদালতে একটি হত্যা মামলা করা হয়। বর্তমানে আসামিরা উচ্চ আদালত থেকে জামিনে ছাড়া পেয়ে প্রতিনিয়তই মামলা তুলে নিতে বাদীসহ ওই ছয় কৃষক পরিবারের সদস্যদের ভয় ও প্রাণনাশের হুমকি দিচ্ছেন। এতে দিনমজুর ওই ছয় কৃষক পরিবার হাটে-বাজারে চলাচলে ভয় পাচ্ছেন।

এ বিষয়ে মামলা ও জিডির বাদী কৃষক আলতাফ হোসেন বলেন, আসামিরা জামিনে ছাড়া পাওয়ার পর বখতিয়ার ও মামুনের নেতৃত্বে প্রতিনিয়তই তাদের মারপিট করে লাশ গুমের হুমকি দিচ্ছে। এমনকি আজ বুধবার সকালে আসামি বখতিয়ার প্রকাশ্যে একটি হাসুয়া দেখিয়ে গলাকাটার হুমকি দেয়। তাকেসহ তার অপর পাঁচ ভাইয়ের পরিবার এখন এলাকায় প্রায় ঘরবন্দি অবস্থায় জীবনযাপন করছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিংড়া থানার উপ-পরিদর্শক আনহার বলেন, ওই হত্যা মামলার কিছু আসামি জামিনে রয়েছে। আর দুর্গম এলাকা হওয়ায় বাকি আসামিদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেও গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, বাকি আসামিদের বিরুদ্ধে অভিযান চলমান রয়েছে। আর জিডির বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

(ঢাকাটাইমস/১৩ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :