পাটগ্রামে চোরাই মোটরসাইকেলসহ আটক ৪

আঞ্চলিক (লালমনিরহাট) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৭, ১৭:৩৪

লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় ৫টি চোরাই মোটরসাইকেলসহ ৪ জনকে আটক করেছে থানা পুলিশ।

বুধবার সকাল থেকে বিকেল অবদি উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- উপজেলার মৃত আব্দুল কাদেরের ছেলে রেজওয়ান কবীর সোহাগ (৩০), ওই এলাকার একাব্বর আলীর ছেলে সাইজুল হক (৩৯), আব্দুর রহিমের ছেলে মিজানুর রহমান (৩৩) ও ওই উপজেলার বাউরা ইউনিয়নের বাউরা বাজার এলাকার মিজানুর রহমানের ছেলে ডা. আরিফুজ্জামান আরিফ (২৭)।

লালমনিরহাট সদর থানার উপ পরিদর্শক (এসআই) মাঈনুল হক জানান, জেলার সদর থানায় মোটরসাইকেল চুরির একটি মামলায় চোর চক্রটির মুলহোতা মিজানুর ও সাইজুলকে মোটরসাইকেলসহ আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যমতে রেজওয়ান ও আরিফকে মোটরসাইকেলসহ আটক করা হয়।

এদিকে আটক ডা. আরিফুজ্জামানের বাবা মিজানুর রহমান জানান, পাটগ্রাম উপজেলার বুড়িমারী এলাকার আরসাদ হোসেনে কাছ থেকে শোরুমের কাগজপত্রসহ একটি মোটরসাইকেলটি ক্রয় করে ব্যবহার করছেন। পুলিশ সকালে বাড়ি থেকে কিছু না বলেই মোটরসাইকেলসহ তার প্রাইভেট মেডিকেল পাশ ছেলেকে আটক করেছে। তিনি সুষ্ঠু তদন্তের দাবি জানান। লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম জানান, চোর চক্রটির মুলহোতাদের আগের একটি মোটরসাইকেল চুরি মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে এবং বাবি দুই জনের মোটরসাইকেলের কাগজপত্র যাচাই-বাছাই ও তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৩ডিসেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :