ভৈরবে গ্রামবাসীর সংঘর্ষে নিহত ১, পুলিশের গুলি

ভৈরব প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৭, ১৯:৪৩

ভৈরবের ভবানীপুরে দুদল গ্রামবাসীর রক্তক্ষয়ী সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে তাহের মিয়া (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। সংঘর্ষে আহত হয়েছেন কমপক্ষে ৩০ জন। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ৫০ রাউন্ড ফাঁকা গুলি ছুড়েছে।

আজ বুধবার এ সংর্ঘষের ঘটনা ঘটেছে।

আহতদের উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রেহেনা বেগম (৪৫), আশরাফুল (১৮) এবং তারা মিয়া (৬৫) কে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠায়।

ভৈরব উপজেলা নির্বাহী অফিসার দিলরুবা আহমেদ বলেন, সংর্ঘষের খবর শুনেই তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে আসি। এখন এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এছাড়াও এলাকার পরিস্থিতি শান্ত রাখতে পুলিশ, র‌্যাব অবস্থান করছে বলে তিনি জানান।

গত ৮ ডিসেম্বর সকালে সাবেক ইউপি সদস্য ও হাজী জয়নাল গ্রুপের নেতা বাদশা মিয়া (৪৫) কে ভবানীপুর থেকে ভৈরব যাবার পথে সুলেমানপুর এলাকায় ১০/১৫জনের সশস্ত্র লোকজন অটোকিশা থেকে নামিয়ে রাস্তায় এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এসময় তিনি মাটিতে লুটিয়ে পড়লে তার দুই পায়ের রগ কেটে ফেলা হয়। পরে বাম হাতের কনুই পর্যন্ত কেটে, হাতের সেই কাটা অংশ নিয়ে উল্লাস করতে করতে চলে যায় হামলাকারীরা।

এ ঘটনার পর ৯ ডিসেম্বর শনিবার দুই গ্রুপের সংঘর্ষে কমপক্ষে ৩০জন আহত হন। এর আগে ১৩ ও ১৫ নভেম্বর দুইপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের কমপক্ষে ৩০জন আহত হন।

জয়নাল গ্রুপের কাওছার মিয়া জানান, সকালে আমরা বাড়ির সবাই ঢাকা যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলাম। তখনই হঠাৎ আমাদের বাড়ির উপর হুমায়ুন গ্রুপের লোকজন দা, বল্লাম নিয়ে ছুটে আসে আমাদের বাড়িঘর ভাঙচুর করতে। সেসময় দুদল সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে টেঁটাবিদ্ধ হয়ে মারা যান তাহের মিয়া। তিনি হুমায়ুন পক্ষের লোক বলে জানা গেছে।

ঢাকাটাইমস/১৩ডিসেম্বর/প্রতিনিধি/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :