মির্জাপুরে বাস খাদে পড়ে নিহত দুই

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৭, ২০:০৪

টাঙ্গাইলের মির্জাপুরে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে শিশু ও নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় কমপক্ষে ২০ যাত্রী আহত হয়েছেন।

বুধবার দুপুরে মহাসড়কের মির্জাপুর উপজেলার ধেরুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টাঙ্গাইল সদরের আতোয়ার রহমানের স্ত্রী পারভীন বেগম (৫৫) ও ধামরাই উপজেলার শিমুলিয়া গ্রামের দীপক সূত্রধরের শিশুপুত্র শওকার সূত্রধর (৩)।

আহতদের মধ্যে ১০জনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে পারভীন বেগম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পুলিশ ও আহত যাত্রীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা টাঙ্গাইলগামী যাত্রীবাহী বাস (টাঙ্গাইল-জ-০৪-০১৫৩) মির্জাপুর উপজেলার ধেরুয়া নামকস্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে পানিতে ডুবে যায়।

খবর পেয়ে মির্জাপুর থানা, গোড়াই হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে আহতদের উদ্ধার করেন। এ সময় শিশু শওকার সূত্রধর নিখোঁজ হয়। পরে তিন ঘণ্টা খোঁজার পর শিশু শওকার সূত্রধরের মৃতদেহ পানির নীচ থেকে উদ্ধার করা হয়।

এদিকে দুর্ঘটনার পর মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন, সহকারী সিনিয়র পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) মো. সাহাদৎ হোসেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মিজানুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খলিলুর রহমান পাটোয়ারী বলেন, নিহতদের লাশ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

(ঢাকাটাইমস/১৩ডিসেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :