সিরাজগঞ্জে ১ বছর পর ছাত্রলীগ নেতার লাশ উত্তোলন

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৭, ২১:২৩

সিরাজগঞ্জের উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি ইমতিয়াজ হাসান রুবেলের লাশ ময়নাতদন্তের জন্য কবর থেকে উত্তোলন করা হয়েছে। দাফনের দাফনের ৩৭৯ দিন পর তার মরদেহটি তোলা হল।

বুধবার দুপুরে উল্লাপাড়ার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ফারুক সুফিয়ান থানা পুলিশের উপস্থিতিতে পশ্চিমপাড়া কবরস্থান থেকে এই লাশ উত্তোলন করা হয়।

ছাত্রলীগ নেতা ইমতিয়াজ হাসান উল্লাপাড়া পশ্চিমপাড়া গ্রামের রজব আলীর ছেলে এবং সরকারি আকবর আলী কলেজের ৩য় বর্ষের সম্মান শ্রেণির ছাত্র ছিলেন।

জানা গেছে, ২০১৬ সালের ২৯ নভেম্বর বগুড়া-পাবনা মহাসড়কে সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর কার্যালয়ের সামনে সড়ক দুর্ঘটনায় তিনি নিহত হন। এ ঘটনার সময় ইমতিয়াজ মোটরসাইকেলে তার রুবেল নামের অপর এক বন্ধুকে সঙ্গে নিয়ে বালসাবাড়ী বাজার থেকে উল্লাপাড়া আসছিলেন। ঘটনাস্থলে বিদ্যুতের খুঁটিবাহী একটি পিকআপ ভ্যানের সঙ্গে সংঘর্ষে তিনি মারা যান। এ সময় ময়নাতদন্ত ছাড়াই তার লাশ দাফন করা হয়।

নিহতের পিতা রজব আলী জানান, দুর্ঘটনার অনেক দিন পর তিনি জানতে পারেন তার ছেলে রুবেলের মৃত্যু নিছক সড়ক দুর্ঘটনায় নয়। তাকে কেউ হত্যা করেছে বলে তিনি বিভিন্ন মাধ্যমে খবর পেয়েছেন। ফলে গত ৮ অক্টোবর ১৭ তারিখে তিনি সিরাজগঞ্জ জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে উল্লাপাড়া স্টেশন এলাকার বাসিন্দা দুই সহোদর ভাই রুবেল ও রাসেল এবং পশ্চিমপাড়া গ্রামের একরামুল ও মনিকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) মো. ফারুক সুফিয়ান জানান, জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতের নির্দেশনায় সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইফতেখার উদ্দিন শামীমের চিঠির প্রেক্ষিতে ময়নাতদন্তের জন্য ইমতিয়াজ হাসান রুবেলের লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মোস্তাফিজুর রহমান, উল্লাপাড়া থানার উপ-পরিদর্শক শামছুল আলম ও খাইরুল ইসলাম উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৩ডিসেম্বর/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :