বড় হারের দিন লড়াই করলেন শুধু ম্যাথুজ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৭, ২২:০৫

ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচটিতে ১৪১ রানের বিশাল জয় পেয়েছে স্বাগতিক ভারত। এই জয়ের মাধ্যমে সিরিজে ১-১ সমতা এনেছে তারা। সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ১৭ ডিসেম্বর।

বুধবার চন্ডিগড়ের মোহালিতে অনুষ্ঠিত ম্যাচটিতে ভারতের দেয়া ৩৯৩ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে আট উইকেট হারিয়ে ২৫১ রান সংগ্রহ করে শ্রীলঙ্কা। দলের অ্যাঞ্জেলো ম্যাথুজ সেঞ্চুরি করেন। ১১১ রান করে অপরাজিত থাকেন তিনি। ভারতের পক্ষে ভুবনেশ্বর কুমার ১টি, হার্দিক পান্ডিয়া ১টি, জ্যাসপ্রীত বুমরাহ ২টি, ওয়াশিংটন সুন্দর ১টি ও যুজবেন্দ্র চাহাল ৩টি করে উইকেট নেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে চার উইকেট হারিয়ে ৩৯২ রান সংগ্রহ করে ভারত। দলের পক্ষে অধিনায়ক রোহিত শর্মা ডাবল সেঞ্চুরি করেন। ১৫৩ বল খেলে ২০৮ রান করে অপরাজিত থাকেন তিনি। ওয়ানডে ক্রিকেটে রোহিত শর্মার এটি তৃতীয় ডাবল সেঞ্চুরি। শ্রীলঙ্কার পক্ষে থিসারা পেরেরা ৩টি ও সাচিথ পাথিরানা ১টি করে উইকেট নেন।

সংক্ষিপ্ত স্কোর

ফল: ১৪১ রানে জয়ী ভারত।

ভারত ইনিংস: ৩৯২/৪ (৫০ ওভার)

(রোহিত শর্মা ২০৮*, শিখর ধাওয়ান ৬৮, শ্রেয়াস আয়ার ৮৮, মহেন্দ্র সিং ধোনি ৭, হার্দিক পান্ডিয়া ৮; অ্যাঞ্জেলো ম্যাথুজ ০/৯, সুরঙ্গা লাকমল ০/৭১, থিসারা পেরেরা ৩/৮০, নুয়ান প্রদ্বীপ ০/১০৬, আকিলা ধনঞ্জয়া ০/৫১, সাচিথ পাথিরানা ১/৬৩, আসেলা গুনারত্নে ০/১০)।

শ্রীলঙ্কা ইনিংস: ২৫১/৮ (৫০ ওভার)

দানুশকা গুনাথিলাকা ১৬, উপুল থারাঙ্গা ৭, লাহিরু থিরিমান্নে ২১, অ্যাঞ্জেলো ম্যাথুজ ১১১*, নিরোশান ডিকওয়েলা ২২, আসেলা গুনারত্নে ৩৪, থিসারা পেরেরা ৫, সাচিথ পাথিরানা ২, আকিলা ধনঞ্জয়া ১১, সুরঙ্গা লাকমল ১১*; ভুবনেশ্বর কুমার ১/৪০, হার্দিক পান্ডিয়া ১/৩৯, জ্যাসপ্রীত বুমরাহ ২/৪৩, ওয়াশিংটন সুন্দর ১/৬৫, যুজবেন্দ্র চাহাল ৩/৬০, শ্রেয়াস আয়ার ০/২)।

প্লেয়ার অব দ্য ম্যাচ: রোহিত শর্মা (ভারত)।

(ঢাকাটাইমস/১৩ ডিসেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :