হালুয়াঘাটে খুর দিয়ে তিনজনকে জখম

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ
 | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৭, ০৮:৩৯

ময়মনসিংহের হালুয়াঘাটে দলিল লেখক সমিতির সিনিয়র সহ-সভাপতি ভেন্ডার আব্দুল জলিলকে খুর দিয়ে ডান হাতের রগ কেটে দেয়ার অভিযোগ উঠেছে স্থানীয় এক চাঁদাবাজের বিরুদ্ধে। এ সময় ওই ব্যক্তির হামলায় আহত হয়েছেন আরও দুইজন। আব্দুল জলিলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দলিল লেখক সমিতির সভাপতি হাবীবুর রহমান ও সম্পাদক রফিকুল ইসলাম বলেন, বুধবার সন্ধ্যায় হালুয়াঘাট সাব-রেজিস্ট্রি অফিস চত্বরে আকনপাড়া গ্রামের মান্নান আকন্দের ছেলে আনিস আকন্দ তাদের কাছে চাঁদা দাবি করেন। এ সময় তারা চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তর্কাতর্কি হয়। এক পর্যায়ে দলিল লেখক সমিতির সিনিয়র সহ-সভাপতি ভেন্ডার আব্দুল জলিল সমাধানের জন্য এগিয়ে গেলে তাকে খুরের আগাতে ডান হাতের রগ কেটে দেয়। এ সময় ওই অফিসে নকল নবিশ হিসেবে কর্মরত তার ছেলে আশরাফুল আলম এগিয়ে এলে তাকেসহ অপর নকল নবিশ মঞ্জুরুল হাসানকে আহত করে পালিয়ে যায় আনিস আকন্দ।

তারা জানান, এই ঘটনায় মামলার প্রস্ততি চলছে। দলিল লেখক সমিতির পক্ষ থেকে দোষী ব্যক্তিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানানো হয়েছে।

হালুয়াঘাট থানার উপ পরিদর্শক খোকন চন্দ্র সরকার বলেন, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আনিস আকন্দকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

(ঢাকাটাইমস/১৪ডিসেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত