বেডরুম দৃশ্য নিয়ে মুখ খুললেন গুরলীন

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৭, ০৯:৩৭

ছবি মুক্তির পর এক সপ্তাহ হয়ে গেছে। ব্যবসায়িক দিক দিয়ে সাফল্য নিয়ে প্রশ্ন থাকলেও আলোচনা হয়েছে গুরলীন চোপড়ার ‘গেম ওভার’ ছবিকে নিয়ে। ছবি মুক্তির আগে এই অভিনেত্রীর ফাঁস হওয়া বেডরুম দৃশ্যই যার মূল কারণ।

এবার সেই ইস্যুতেই মুখ খুললেন ‘গেম ওভার’ ছবির এ বলিউড অভিনেত্রী। ছবি প্রযোজদের উদ্দেশ্যে একটি খোলা চিঠি লিখেছেন তিনি। তাতে ফাঁস হওয়া ওই বেডরুম দৃশ্য নিয়ে ওঠা প্রশ্নের জবাবও দিয়েছেন নায়িকা। পাশাপাশি ছবির ব্যবসার জন্য এই ধরণের পদ্ধতি ব্যবহার কতটা সঠিক, তাও জানতে চেয়েছেন।

উদাহরণ হিসেবে ‘বদলাপুর’ ছবি মুক্তির আগে অভিনেত্রী রাধিকা আপ্তের ছবি লিক হওয়া কিংবা ‘সিমরন’ এর মুক্তির আগে কঙ্গনা রানাউতের ‘নেপোটিজম’ বিতর্কের কথা তুলে ধরেছেন গুরলীন। তার প্রশ্ন, এই সবই কি তাহলে প্রচারের স্বার্থে করা হয়েছিল? তা যদি হয়ে থাকে, তবে ‘গেম ওভার’ এর ক্ষেত্রে একই কথা বলা যায়।

এর পরই গুরলীনের প্রশ্ন, ভালো অভিনেতা বা গল্প বাছাই করলে এই ধরণের সস্তা প্রচারের দরকার হয় না। এবার দেখার পালা, মাত্র দুই ছবির অভিনেত্রী গুরলীনের এই প্রশ্নের কী প্রতিক্রিয়া আসে বলিউড প্রযোজকদের তরফ থেকে।

উল্লেখ্য, গুরলীন চোপড়া অভিনীত ‘গেম ওভার’ছবিটি মুক্তির আগেই ইন্টারনেটে ফাঁস হয়ে যায় সে ছবির একটি রগরগে দৃশ্য। ১ মিনিট ১৬ সেকেন্ডের ওই ভিডিও ক্লিপটিতে খুবই ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যায় গুরলীনকে। সঙ্গে ছিলেন ছবির নায়ক অভিনেতা রাজেশ শর্মা। ভিডিওটি ফাঁস হওয়ার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। এতে রাজেশ ও গুরলীনের একটি বেডরুম দৃশ্য ছিল।

ঢাকাটাইমস/১৪ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :