শাকিব নয়, সাবিলাকেই বেশি খুঁজেছে দর্শক

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৭, ১০:৪৬

ছোট পর্দায় কাজ করেন এ প্রজন্মের মডেল ও অভিনেত্রী সাবিলা নূর। শোবিজ জগতে তিনি যে খুব বড় মাপের কোনো তারকা তাও নয়। অন্যদিকে, দেশের সবচেয়ে বড় সুপারস্টার নায়ক শাকিব খান। দেশ ছাড়িয়ে যিনি সম্প্রতি নজর কেড়েছেন কলকাতার পরিচালক-প্রযোজকদেরও।

বড় পর্দার সেই সুপারস্টার শাকিব খানই একটা জায়গায় অন্তত হেরে গেলেন ছোট পর্দার অভিনেত্রী ও মডেল সাবিলা নূরের কাছে। চলতি বছরে শাকিব নয়, এই সাবিলা নূরকেই ইন্টারনেটে বেশি খুঁজেছেন দর্শক। শুধু শোবিজের নয়, টোটাল পিপল তালিকায় সবচেয়ে বেশিবার খোঁজা হয়েছে সাবিলাকে।

পিপল ক্যাটাগরিতে শোবিজ তালিকায় সাবিলা নূরের পরেই খোঁজা হয়েছে ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানকে। তিনি রয়েছেন পিপল তালিকার ৪ নম্বরে। তার পরেই রয়েছেন দেশের আরেক নামকরা তারকা মোশাররফ করিম। তালিকায় দুই নম্বরে পর্নস্টার মিয়া খলিফা এবং ৩ নম্বরে আছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার তাসকিন আহমেদ।

এখন প্রশ্ন হচ্ছে, দেশে এত নামী তারকারা থাকতে সাবিলা নূরকে এত বেশি কেন খুঁজল দর্শক? উত্তর হচ্ছে, চলতি বছরের মার্চে হুট করেই লাপাত্তা হয়ে যান এই অভিনেত্রী। একটি চক্র তখন সাবিলার নামে সোশ্যাল মিডিয়ায় স্ক্যান্ডাল ছড়িয়ে দেয়।  পরে পরিবারের পক্ষ থেকে জানানো হয়, আমেরিকার একটি বিশ্ববিদ্যালয়ে ফিল্ম মেকিং নিয়ে লেখাপড়ার জন্য তিন মাসের একটি কোর্সে গেছেন সাবিলা।

পরে আগস্টে আমেরিকা থেকে দেশে ফেরেন তিনি। ফিরেই পুরোদমে অভিনয় শুরু করেন। সাবিলার  হুট করে হারিয়ে যাওয়ায় সেসময় বিস্মিত হয়েছিলেন ভক্তরা। তার ওপর আবার স্ক্যান্ডাল ছড়ানোর চেষ্টা। স্বাভাবিকভাবেই এই অভিনেত্রীকে ভক্তরা ইন্টারনেটে খুঁজতে চেয়েছেন। যার কারণে, গুগলের ২০১৭ সালের সর্বাধিক সার্চের তালিকায় শীর্ষে চলে আসেন এই তারকা মডেল ও অভিনেত্রী।

ঢাকাটাইমস/১৪ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত