‘গোলমাল’ অভিনেতা নিরাজের মৃত্যু

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৭, ১১:৫২

শেষ হল ১৪ মাসের লড়াই। হার মানলেন নিরাজ ভোরা। ২০১৬ সালের অক্টোবর মাসে মস্তিষ্কে পক্ষাঘাতের ফলে অসুস্থ হয়ে পড়েন বলিউডের অন্যতম সফল পরিচালক-অভিনেতা-ও চিত্রনাট্যকার নিরাজ। এরপর কোমায় চলে যান তিনি।

হাসপাতাল থেকে তাঁকে নিয়ে যাওয়া হয় বন্ধু প্রযোজক সাজিদ নাদিয়াওয়ালার বাড়িতে। মাত্র ৫৪ বছর বয়সে সবাইকে ছেড়ে চলে গেলেন ‘ফির হেরা ফেরি’র পরিচালক নিরাজ। ভোর ৪টা নাগাদ মুম্বাইয়ের আন্ধেরির সিটি কেয়ার হাসপাতালে তার মৃত্যু হয়। নিরাজ ভোরার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন তার সহ-অভিনেতা থেকে শুরু করে বলিউডের তাবড় কলাকুশলীরা।

হাসপাতাল সূত্রে খবর, হার্ট অ্যাটাকের পর ব্রেন স্ট্রোক হয় তার৷ ফলে দীর্ঘদিন কোমায় ছিলেন তিনি। তবে তার শারীরিক অবস্থার খুব একটা উন্নতি হয়নি। অসুস্থতার কারণে ‘হেরা ফেরি থ্রি’র কাজ বন্ধ ছিল। অনেকে মনে করছেন, ছবিটি পুরোপুরি স্থগিতই হয়ে গেলো।

২০১৬ সালের শুরুতেই স্ত্রীকে হারান নিরাজ। তারপর থেকেই তার শারীরিক ও মানসিক অবস্থা ভেঙে পড়তে থাকে। এরপর ওই বছরের অক্টোবরেই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন।

৯০-এর দশকের মাঝামাঝি সময়ে খ্যাতির আলোয় আসেন নিরাজ। সৌজন্যে সেই সময়কার সুপারহিট সিনেমা ‘রঙ্গিলা’। আমির খান অভিনীত এই ছবির চিত্রনাট্য ছিল নিরাজের লেখা। অক্ষয় কুমারের ‘খিলাড়ি ৪২০’ সিনেমা দিয়ে তাঁর পরিচালক হিসাবে বলিউডে পদার্পণ। ‘হেরা ফেরি’, ‘রঙ্গিলা’, ‘চোরি চোরি চুপকে চুপকে’র চিত্রনাট্য এবং ‘ফির হেরা ফেরি’র মতো ছবির পরিচালনাও করেছেন তিনি।

এছাড়া অভিনেতা হিসাবে বহু মনোগ্রাহী চরিত্রাভিনয়ের সঙ্গে নিরাজের নাম জড়িত। তার মধ্যে গোলমাল, বাদশা, বোল বচ্চন, মন, সত্যা, কোম্পানি, পুকার, জঙ্গ, দৌড়, ওয়েলকাম ব্যাক অন্যতম৷

ঢাকাটাইমস/১৪ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত