রাজশাহীতে দম্পতির লাশ উদ্ধার

রাজশাহী ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ ডিসেম্বর ২০১৭, ১২:৩১ | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৭, ১২:২৩

রাজশাহীর বাঘা উপজেলায় এক দম্পতির লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলার পাকুড়িয়া গ্রাম থেকে লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।

মৃতরা হলেন- পাকুড়িয়া গ্রামের বাসিন্দা আবদুল মান্নান (৪৫) ও তার স্ত্রী কাজলী বেগম (৩৫)। মান্নানের লাশ বাড়ির পাশের একটি লিচু গাছে গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলছিল। আর তার স্ত্রীর লাশ ছিল ঘরের ভেতর।

পুলিশ বলছে, আবদুল মান্নান আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে তার স্ত্রীর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যায়নি। মৃত্যুর কারণ নিশ্চিত হতে দুটি লাশেরই ময়নাতদন্ত করা হচ্ছে।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হাসান জানান, রাতে এই দম্পতি একসঙ্গে ঘুমিয়ে ছিলেন। রাত ২টার দিকে পরিবারের সদস্যরা কাজলী বেগমের একটি চিৎকার শুনতে পান। এরপর তার ১৩ বছরের এক ছেলেসহ এলাকার লোকজন কাজলীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

কিন্তু সেখানে পৌঁছার আগেই কাজলী মারা যান। এরপর ওই নারীর লাশ বাড়িতে নিয়ে যাওয়া হয়। কিন্তু রাতে আবদুল মান্নানকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে সকালে স্থানীয়রা বাড়ির পাশে একটি গাছে তার লাশ ঝুলতে দেখেন। এরপর খবর পেয়ে পুলিশ দুটি লাশই উদ্ধার করে।

ওসি বলেন, এই দম্পতির কোনো কলহ ছিল না। আবার কাজলী বেগম অসুখ-বিসুখেও ভুগতেন। তাই তাকে হত্যা করা হয়েছে কি না তা বলা যাচ্ছে না। ময়নাতদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। দম্পতির মৃত্যুর ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করা হবে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৪ডিসেম্বর/আরআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত