মুস্তাফিজকে বিসিবির ‘না’

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ ডিসেম্বর ২০১৭, ১৫:১৮ | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৭, ১৫:০৩

২০ ওভারের পর ১০ ওভারের ক্রিকেট। আজ শারজাতে শুরু হচ্ছে ক্রিকেটের নব উদ্ভাবিত ছোট্র সংস্করণ টি-টেন লিগ। নতুন এর ফরম্যাটের দিকে তাকিয়ে আছে ক্রিকেট দুনিয়া। ওই লিগে খেলার কথা বাংলাদেশি তিন তারকা সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মুস্তাফিজের। কিন্তু সাকিব তামিম ছাড়পত্র পেলেও মুস্তাফিজকে না করে দিয়েছে বিসিবি। যে কারণে টি-টেন লিগ খেলতে যেতে পারেননি এ পেসার।

মুস্তাফিজের খেলার কথা ছিল বেঙ্গল টাইগার্সে।সাকিব খেলছেন কেরালা কিংসে।অন্যদিকে তামিমের দল পাকতুনস। টুর্নামেন্টে মোট ছয়টি দল অংশ নিচ্ছে। প্রত্যেক দল একে অপরের বিপক্ষে দুবার মুখোমুখি হবে।

মুস্তাফিজকে ছাড়পত্র দেওয়া হয়নি মূলত সতকর্তার অংশ হিসেবে। দুই বছরের ক্যারিয়ারে বেশ কয়েকবার ইনজুরির কবলে পড়েন ফিজ। ২০১৬ সালে প্রথম আইপিএলে অসধারণ বোলিং করেছিলেন। কিন্তু ইংল্যান্ডে কাউন্টি খেলতে গিয়ে কাঁধের ইনজুরিতে পড়েন। মুস্তাফিজের কাঁধে অস্ত্রোপচার করা হয় এরপর। গত বছর শেষ দিকে মাঠে ফিরলেও আগের ফর্ম ফিরে পাননি কাটার বয়।

অক্টোবরে দক্ষিণ আফ্রিকা সফরে আরেকবার ইনজুরিতে পড়েন তিনি।এবার গোড়ালিতে আঘাত পান মুস্তাফিজ। সদ্য শেষ হওয়া বিপিএলের প্রথম দুই লেগ খেলতে পারেননি। পরের দিকে রাংজাহীর হয়ে মাঠে নামলেও সাদামাটা বোলিং করেছেন মুস্তাফিজ।

(ঢাকাটাইমস/১৪ডিসেম্বর/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত