যশোরে কবর থেকে তোলা হলো আ.লীগ নেতার লাশ

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৭, ১৫:৪৬

যশোরে দুর্বৃত্তের হামলায় নিহত বসুন্ধিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক মিলন সরদারের (৪০) মরদেহ কবর থেকে তোলা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী নাজিব হাসানের উপস্থিতিতে লাশটি তুলে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহতের ভাই শিলন সরদার বলেন, গত ৬ নভেম্বর বিকালে শহরের দড়াটানায় যশোর সদর আসনের সংসদ সদস্য কাজী নাবিলের জনসভায় যান মিলন সরদার। জনসভা শেষে বাড়ি ফেরার পথে শহরের এইচ এমএম রোডে সন্ত্রাসীরা মিলনকে কুপিয়ে আহত করে। চিকিৎসার জন্য প্রথমে তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ৫ ডিসেম্বর ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফন করা হয়। আবেদনের ভিত্তিতে পুলিশ কবর থেকে মরদেহ তুলে হাসপাতালে পাঠিয়েছে।

যশোর সদর পুলিশ ফাঁড়ি ইনচার্জ ইন্সপেক্টর মতিউর রহমান জানান, নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী নাজিব হাসানের উপস্থিতিতে মরদেহ কবর থেকে তুলে যশোর জেনারেল হাসপাতালে পাঠিয়েছি। কারণ নিহত মিলন সন্ত্রাসীদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। ওই ঘটনায় মিলন নিজে বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি মামলা করেছিল। কি কারণে তার মৃত্যু হয়েছে সেই কারণ উদঘাটনের জন্য নিহতের পরিবার গত ৯ ডিসেম্বর আদালতে আবেদন করেন। আদালতের নির্দেশে বৃহস্পতিবার বেলা ১২টার দিকে তার লাশ কবর থেকে তোলা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী নাজিব হাসান জানান, আদালতের নির্দেশে আমার উপস্থিতিতে সদর উপজেলার পদ্মবিলা গ্রামের কবর থেকে মিলনের লাশ তোলা হয়েছে। কি কারণে তার মৃত্যু হয়েছে ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর বোঝা যাবে।

ঢাকাটাইমস/১৪ডিসেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :