আবার হাসপাতালে মহিউদ্দিন চৌধুরী

ব্যুরো প্রধান, চট্টগ্রাম
| আপডেট : ১৫ ডিসেম্বর ২০১৭, ১০:২৫ | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৭, ২০:৩৪
ফাইল ছবি

সুস্থ হয়ে ঘরে ফিরতে না ফিরতে আবার অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরী।

তার বড় ছেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল নিজের ফেসবুক পেজে স্ট্যাটাসে এ খবর দিয়ে বাবার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় ফেসবুক পেজে তিনি এই স্ট্যাটাস দেন। তবে নগরীর কোন হাসপাতালে মহিউদ্দিন চৌধুরীকে ভর্তি করা হয়েছে স্ট্যাটাসে তিনি সে ব্যাপারে কিছুই লেখেননি।

তবে খোঁজ নিয়ে জানা গেছে, মহিউদ্দিন চৌধুরীকে চট্টগ্রাম মহানগরীর মেহেদীবাগ ম্যাক্স হাসাপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা খুবই সংকটাপন্ন।

জানতে চাইলে ম্যাক্স হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. লিয়াকত আলী খান বলেন, মহিউদ্দিন চৌধুরীর শারীরিক অবস্থা সংকটাপন্ন। প্রেশার অনেক কম, যা মোটেও ভাল লক্ষণ নয়। আমরা এটাকে সংকটাপন্ন অবস্থা বলছি।

গত ১১ নভেম্বর রাতে হার্টের সমস্যা ও কিডনিজনিত রোগে গুরুতর অসুস্থ হলে নগরীর ম্যাক্স হাসাপাতালে ভর্তি করা হয় মহিউদ্দিন চৌধুরীকে। পরের দিন উন্নত চিকিৎসার জন্য তাকে হেলিকপ্টারে করে এনে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের চিকিৎসকদের পরামর্শে ১৬ নভেম্বর অসুস্থ মহিউদ্দিনকে সিঙ্গাপুরে নেওয়া হয়। সেখানে এনজিওগ্রাম সম্পন্নের পর তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেন। প্রায় ১০ দিন পর গত ২৬ নভেম্বর তিনি দেশে ফিরে পুনরায় স্কয়ার হাসাপাতালে ভর্তি হন। সেখানে সিঙ্গাপুরের গ্ল্যানিগ্লেস হাসপাতালের চিকিৎসকদের পরামর্শ মোতাবেক কিডনি ডায়ালাইসিস করা হয়। সুস্থ হয়ে উঠলে গত মঙ্গলবার চট্টগ্রাম আসেন তিনি।

ঢাকাটাইমস/১৪ডিসেম্বর/আইকে/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত