বিদেশি প্রেমিকের সাথেই শ্রুতির বিয়ে

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ ডিসেম্বর ২০১৭, ১২:১৩ | প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৭, ১২:০৮

শ্রুতি হাসান একজন ভারতীয় অভিনেত্রী, গায়িকা ও সুরকার। তিনি নামকরা বলিউড অভিনেতা কমল হাসানের মেয়ে। সম্প্রতি মিডিয়া পাড়া শরগরম এ অভিনেত্রীর বিয়ের খবরে। শোনা যাচ্ছে, দীর্ঘদিনের ভিনদেশি প্রেমিক মাইকেল করসেলকে বিয়ে করতে যাচ্ছেন শ্রুতি।

মাইকেল করসেলের জন্ম লন্ডনে। সেখানেই বড় হয়েছেন। তিনিও একজন অভিনেতা। ‘ড্রামা সেন্টার লন্ডন’থেকে অভিনয়ের প্রশিক্ষণ নিয়েছেন মাইকেল। এছাড়া ব্রায়ান টিমনি অ্যাকটরস স্টুডিও থেকেও তিনি অভিনয়ের প্রশিক্ষণ নিয়েছেন। বেশ কয়েকটি সিনেমায় অভিনয়ও করেছেন। তবে মঞ্চ অভিনেতা হিসেবেই তিনি বেশি পরিচিত।

বিদেশি প্রেমিক মাইকেলের সঙ্গে বিয়ের ব্যাপারে ইতিমধ্যে নাকি মা-বাবার সম্মতি পেয়ে গেছেন শ্রুতি হাসান। পরিবারের সঙ্গে হবু বরের পরিচয়ও করিয়েছেন তিনি। সম্প্রতি শ্রুতিদের একটি পারিবারিক অনুষ্ঠানেও হাজির হয়েছিলেন প্রেমিক মাইকেল। এছাড়া, সোশ্যাল মিডিয়ায় মেয়ে ও হবু জামাইয়ের ছবিও শেয়ার করেছেন বাবা কমল হাসান।

লন্ডনে ডায়নোসর পাইল-আপ নামের একটি রক ব্যান্ডের সঙ্গে একটি গান রেকর্ড করতে গিয়ে এক বন্ধুর মাধ্যমে মাইকেল করসেলের সঙ্গে পরিচয় হয়েছিল শ্রুতি হাসানের। সেই থেকে শখ্যতা, তার পর প্রেম। এখন আবার তা গড়াতে যাচ্ছে পরিণয়ে। যদিও বিয়ের দিন তারিখ এখনও ঠিক হয়নি। তবে শোনা যাচ্ছে, খুব শিগগিরই চার হাত এক হবে এ লাভবার্ড জুটির।

২০০৯ সালে ‘লাক’ ছবির মাধ্যমে নায়িকা হিসেবে অভিষেক হয় দক্ষিণী অভিনেত্রী শ্রুতি হাসানের। এর আগে তিনি শিশু শিল্পী হিসেবে সিনেমার গান গাইতেন ও অভিনয় করতেন। নায়িকার খাতায় নাম তোলার পর ২০১২ সালে ‘গব্বার সিং’ এবং তেলেগু ভাষার ‘দাবাং’ ছবিতে অভিনয় করে ব্যাপক প্রশংসিত হন শ্রুতি। এছাড়া গায়িকা হিসেবেও তার বেশ সুনাম রয়েছে।

(ঢাকাটাইমস/১৫ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :