রাজশাহীতে বিজয় শোভাযাত্রা

রাজশাহী ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৭, ১৪:২০

স্বাধীনতার ৪৬ বছর উপলক্ষে রাজশাহীতে মুক্তিযোদ্ধাদের নিয়ে বর্ণাঢ্য বিজয় শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসনের উদ্যোগে শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে মহানগরীর ভদ্রা স্মৃতি অম্লান চত্বর থেকে মোটরসাইকেল ও পিকআপ নিয়ে শোভাযাত্রাটি বের করা হয়।

শোভাযাত্রাটি স্বচ্ছ টাওয়ার হয়ে রেলস্টেশন, শহীদ কামারুজ্জামান চত্বর, সাহেব বাজার জিরোপয়েন্ট, সোনাদীঘির মোড়, সদর হাসপাতালের মোড় ও কাশিয়াডাঙ্গা মোড় হয়ে জেলা শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয়।

মুক্তিযোদ্ধাদের নিয়ে শোভাযাত্রায় নেতৃত্ব দেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য বেগম আকতার জাহান, সাবেক প্রতিমন্ত্রী জিনাতুন নেছা তালুকদার, বিভাগীয় কমিশনার নূর-উর-রহমান ও জেলা প্রশাসক হেলাল মাহমুদ শরীফ।

বর্ণাঢ্য এই শোভাযাত্রায় রাজশাহীর সাবেক ডেপুটি মেয়র আবদুল হাদি ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের নেতা সাইদুর রহমান ছাড়াও স্থানীয় মুক্তিযোদ্ধা ও জেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারীরা অংশ নেন।

এদিকে মহান বিজয় দিবস উপলক্ষে বৃহস্পতিবার সকাল থেকে রাজশাহী শিশু একাডেমিতে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, দেশাত্মবোধক গান ও কবিতা আবৃত্তি অনুষ্ঠিত চলছে।

রাজশাহী ইসলামিক ফাউন্ডেশনে আলোচনা, সাংস্কৃতিক অনুষ্ঠান, ইসলামী গান, কবিতা আবৃত্তি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হচ্ছে। এছাড়া জেলা শিল্পকলা একাডেমিতে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়েছে।

ঢাকাটাইমস/১৫ডিসেম্বর/আরআর/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :