মুক্তি পেল ‘প্যাডম্যান’র ট্রেলার

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ ডিসেম্বর ২০১৭, ১৫:৪৩ | প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৭, ১৫:৩৬

‘আমেরিকার কাছে সুপারম্যান আছে, ব্যাটম্যান আছে, স্পাইডারম্যান আছে। কিন্তু ভারতের আছে প্যাডম্যান।’ এই সংলাপ দিয়েই শুরু অক্ষয় কুমারের ‘প্যাডম্যান’ ছবির ট্রেলার। ট্রেলারেই তুলে ধরা হয়েছে গোটা ছবির মূল বিষয়বস্তু।

আজ শুক্রবার প্রকাশিত হয়েছে সেই মাচ-অ্যাওয়েটেড ছবি ‘প্যাডম্যান’ এর অফিসিয়াল ট্রেলার। টুইঙ্কেল খান্না প্রযোজিত এই ছবিতে বাস্তব জীবনের সুপারহিরো অরুণাচলম মুরুগানান্থমের জীবন কাহিনির বর্ণনা রয়েছে। যার মস্তিষ্কপ্রসূত বিশ্বের সবচেয়ে সস্তার স্যানিটারি ন্যাপকিন তৈরির মেশিন। তবে এই প্যাডম্যানের সফর গোলাপ বিছানো ছিল না। সেটাই সেলুলয়েডে তুলে ধরেছেন অক্ষয় কুমার।

ট্রেলারে অক্ষয়ের গ্রাম্য মানসিকতার স্ত্রীর ভূমিকায় অভিনয় করা রাধিকা আপ্তেকে বলতে শোনা গেছে, ‘আমাদের মেয়েদের কাছে লজ্জা নিয়ে বেঁচে থাকার চেয়ে অসুখে মরে যাওয়া ভালো।’ পরে বহু বাধার মুখে থমকে যাওয়া প্যাডম্যানের জীবনে পরীর মতো আবির্ভাব ঘটে সোনম কাপুরের। তার হাত ধরেই স্বপ্ন পূরণ হয় প্যাডম্যানের।

শুক্রবার ট্রেলারটি নিজের টুইটারে পোস্ট করে অক্ষয় লিখেছেন, ‘এটি সকল পাগলদের জন্য। যারা নিজেদের পাগলামী দিয়ে বিশ্বটাকে বদলে দিতে পারে।’

ঢাকাটাইমস/১৫ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত