ভ্রমণের টিকিট মিলবে টিকেটশালা ডটকমে

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ ডিসেম্বর ২০১৭, ১৫:৫১

ভ্রমণপিপাসু ও পযর্টকদের জন্য নিজেদের পছন্দ মত দেশি, বিদেশি ট্যুর প্যাকেজ, হোটেল বুকিং ও বিমান টিকেট একই ছাতার নিচে পাওয়া যাচ্ছে টিকেটশালা ডটকমে (www.ticketshala.com)। টিকেটশালা ডটকমের মাধ্যমে আপনি এখন ঘরে বসেই নিজের সাধ্য এবং স্বাচ্ছন্দ্য মতে বেছে নিতে পারেন আপনার পছন্দের, প্রয়োজনের ভ্রমণবিলাস।

দেশ ও দেশের বাইরে প্রায় ৫০০ হোটেলের সঙ্গে চুক্তি থাকার কারণে টিকেটশালা ডটকম সকল ধরনের ভ্রমণপিপাসু মানুষের জন্য হয়ে উঠছে একটি নির্ভরতার জায়গা।

দেশে কক্সবাজার, সেন্টমার্টিন, কুয়াকাটা, সিলেট, সুন্দরবন, বান্দরবান, রাঙ্গামাটি, খাগড়াছড়িসহ বাংলাদেশের দর্শনীয় যেকোনো স্থানে এবং দেশের বাইরে নেপাল, ভারত, থাইল্যান্ড, সিঙ্গাপুর, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া ইত্যাদি দেশে নিয়মিত ট্যুর পরিচালনা করে থাকে টিকেটশালা ডটকম।

টিকেটশালা ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা কিশোয়ার পারভেজ বলেন, বাঙালি ভ্রমণপ্রিয় জাতি। কিন্তু ভ্রমণ করতে তাদের নানা সমস্যায় পড়তে হয়। অনলাইন ভ্রমণবিষয়ক এ সেবার মাধ্যমে দেশের পর্যটকদের দেশে এবং দেশের বাইরে স্বাচ্ছন্দ্য ও আনন্দময় ভ্রমণ অভিজ্ঞতা দেওয়াই আমাদের লক্ষ্য।

শুধু নির্দিষ্ট বুকিং বা টিকিট কাটার মধ্যেই সীমাবদ্ধ নয় টিকেটশালা ডটকম। ভ্রমণে গেলে যেকোনো প্রকার তথ্য যেমন কোথায় ঘুরবেন, কোথায় খাবেন ইত্যাদি সহযোগিতা করার জন্য টিকেটশালা ডটকম সদা প্রস্তুত।

(ঢাকাটাইমস/১৬ডিসেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা