জাতীয় দলে ফেরার সম্ভাবনা দেখছেন না ব্রাভো

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ ডিসেম্বর ২০১৭, ১৮:৫৫

ডোয়াইন ব্রাভো, অনেকের কাছে তিনি ডিজে ব্রাভো নামেও পরিচিত। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের হয়ে তিনি ৪০টি টেস্ট, ১৬৪টি ওয়ানডে ও ৬৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। তবে, এখন তিনি আর ওয়েস্ট ইন্ডিজ দলে নিয়মিত নন। ওয়েস্ট ইন্ডিজ দলের হয়ে তিনি সর্বশেষ খেলেছেন ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর।

জাতীয় দলে দীর্ঘদিন না খেললেও বিভিন্ন দেশের ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টে নিয়মিত খেলে বেড়াচ্ছেন। ৩৪ বছর বয়সী ডোয়াইন ব্রাভো মনে করছেন, সামনে ওয়েস্ট ইন্ডিজ দলে তার ফেরার সম্ভাবনা কম। ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টি-টোয়েন্টি লিগেই তার ভবিষ্যৎ দেখছেন।

ডোয়াইন ব্রাভো বলেছেন, ‘ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক লিগেই আমি আমার খেলা চালিয়ে যাওয়ার সুযোগ দেখছি। আমি যতক্ষণ পর্যন্ত ক্রিকেট খেলতে পারব ততক্ষণই খুশি। আমি যখন ফিট ছিলাম তখন দল থেকে বাদ পড়েছিলাম। আমি মনে করি না যে ৩৪ বছর বয়সে আবার ফেরার কোনও অর্থ আছে। আমাকে দেখতে হবে যে আমার ও আমার ফ্যানদের জন্য আর কী বাকি আছে। ডোয়াইন ব্রাভো ক্রিকেট খেলছে ফ্যানরা এখন এটাই দেখতে চায়। এটাই আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ।’

ইনজুরির কারণে এবারের আইপিএলে খেলতে পারেননি ডোয়াইন ব্রাভো। কিন্তু পরে তিনি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ ও বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলেছেন (বিপিএল)।

ডোয়াইন ব্রাভো বলেন, ‘দীর্ঘদিন আমি ক্রিকেট খেলিনি। আমাকে সতর্ক থাকতে হবে। বিপিএলে খেলেছি। সেখানে আমাদের দল সেমিফাইনালে খেলেছে। দুর্ভাগ্যবশত আমরা ফাইনালে উঠতে পারিনি। কিন্তু আমি খুশি যে আবার খেলতে পেরেছি।’

(ঢাকাটাইমস/১৬ ডিসেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত