আলফাডাঙ্গায় বিজয় দিবস উদযাপন

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ ডিসেম্বর ২০১৭, ২০:৩৭ | প্রকাশিত : ১৬ ডিসেম্বর ২০১৭, ২০:২৪

সারাদেশের ন্যায় ফরিদপুরের আলফাডাঙ্গায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।

শনিবার এ উপলক্ষে সূর্যদয়ের সাথে সাথে থানা চত্বরে ৩১ বার তোপধ্বনির মধ্যদিয়ে দিবসের কর্মসূচি শুরু হয়। সূর্যদয়ের সাথে সাথে সকল সরকারি-বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

সকাল ৯টায় আলফাডাঙ্গা এ জেড পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়ন্তী রুপা রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এম জালাল উদ্দিন আহমেদ। পরে পুলিশ, আনসার ও ভিডিপি, ছাত্র-ছাত্রীদের সমাবেশ এবং ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শন করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সহকারী কমিশনার (ভূমি) মো. আবুল হাসেম, আলফাডাঙ্গা বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. মনিরুল হক শিকদার, আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাজমুল করিম, উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম আকরাম হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সিদ্দিুকুর রহমান প্রমুখ।

এছাড়াও মুক্তিযোদ্ধাবৃন্দ, উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সাংবাদিকসহ উপজেলার বিভিন্ন স্তরের মানুষ অনুষ্ঠান উপভোগ করেন।

(ঢাকাটাইমস/১৬ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :