গৌরীপুরে পেট্রলবোমা হামলায় আহত ২

ময়মনসিংহ ব্যুরো প্রধান, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৭, ০৮:২১

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় আবারও পেট্রলবোমা হামলার ঘটনা ঘটেছে। এতে দুইজন আহত হয়েছেন। তারা হলেন অটোরিকশা চালক মতি মিয়া ও ধান ব্যবসায়ী রফিকুল ইসলাম।

গতকাল শনিবার (১৬ ডিসেম্বর) রাত সাড়ে ৮টায় উপজেলার অচিন্তপুর ইউনিয়নের শাহগঞ্জ বাজারে দুবৃর্ত্তরা এই হামলা চালায়। স্থানীয়দের সহযোগিতায় আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেয়া হলে গুরুতর আহত মতি মিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান কর্তব্যরত ডাক্তার।

জখম চালক মতি মিয়া বলেন, রাতে শাহগঞ্জ বাজারে বসেছিলাম। এরপর একটি মিছিল শুরু হলে আমি গাড়ি নিয়ে চলে যাওয়ার সময় ইউনিয়ন পরিষদের ছাদ থেকে পেট্রলবোমা নিক্ষেপ করে কে বা কারা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার সৈয়দা মাকনুন হৃদি বলেন, মতি মিয়ার পা শরীরের বিভিন্ন অংশের বিশ ভাগ ঝলসে যাওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আর রফিকুলের বাম পা সামান্য ঝলসে গেছে। প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে তাকে।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার আহম্মদ ঢাকাটাইমসকে বলেন, পেট্রলবোমা হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অপরাধীদের খুঁজে বের করার চেষ্টা চলছে। তবে বোমা চারটা না পাঁচটা নিক্ষেপ করা হয়েছে তা সঠিক বলা যাচ্ছে না এখনো।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মর্জিনা আক্তার ঢাকাটাইমসকে বলেন, পেট্রলবোমা হামলার খবর পেয়ে পুলিশকে দ্রুত ঘটনাস্থলে যাওয়ার নির্দেশ দেয়া হয়েছে।

প্রসঙ্গত , গত ৩০ নভেম্বর গৌরীপুরে স্থানীয় উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে দলের দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করে। এ নিয়ে শহরে ১৪৪ ধারা জারি করা হয়। ওই দিন সম্মেলন হওয়ার কথা। এ উপলক্ষে বঙ্গবন্ধু চত্বরে স্থাপিত মঞ্চ আগের দিন রাতে আগুনে পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা । পরে ভোরে সম্মেলন প্রস্তুতি কমিটি পুনরায় মঞ্চটি তৈরি করে। এ নিয়ে এলাকাজুড়ে থমথমে অবস্থা বিরাজ করে। ভোরে শহরের কালিপুর মোড়, বালুয়াপাড়া মোড়, পাটবাজার মোড়ে পেট্রলবোমা বিস্ফোরণের ঘটনা ঘটে বলে পুলিশ জানায়। তখন গৌরীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মর্জিনা আক্তারের বাসাতেও কে বা কারা পেট্রলবোমা নিক্ষেপ করে।

(ঢাকাটাইমস/১৭ডিসেম্বর/এমডি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত