রানি কঙ্গনার রাজা যিশু

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৭, ০৮:৫৬

কলকাতার বাংলা ছবির খুবই জনপ্রিয় একজন অভিনেতা যিশু সেনগুপ্ত। চলতি বছরটা খুব ভালোই কেটেছে এই নায়কের। বছরের শেষ মৌসুমটা বোধহয় তার আরও ভালো কাটতে চলেছে।

মুম্বাইয়ের একটি সূত্রের খবর, ‘মণিকর্ণিকা’ ছবিতে অভিনয় করবেন যিশু সেনগুপ্ত। যে ছবির নায়িকা বলিউড সুন্দরী কঙ্গনা রানাউত। ছবিতে রানির চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে। আর রানির রাজা মানেই নায়ক যিশু।

তবে যিনি এ ব্যাপারে সবকিছু পরিষ্কার জানাতে পারতেন সেই যিশুর পক্ষ থেকে এখনও তেমন কিছু জানা যায়নি। এর আগে দীপিকা পাড়ুকোন এবং রানি মুখার্জির মতো নায়িকাদের পাশে দেখা গেছে যিশুকে।

এবার কঙ্গনার পাশে তাকে দেখতে পেলে কলকাতার বাঙালিরা যে আপ্লুত হবেন, তা বলাই বাহুল্য। সূত্রের খবর, আগামী সপ্তাহের শুরু থেকে ‘মণিকর্ণিকা’ ছবির শুটিং শুরু করবেন যিশু। রাজস্থান, বারাণসীর বিভিন্ন জায়গায় ইতিমধ্যেই শুটিং শুরু হয়েছে।

উল্লেখ্য, এই ছবির শুটিং স্পটে একাধিক বার আহত হয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। একবার তলোয়ারের দৃশ্য করতে গিয়ে কপালে চোট পান। আরেকবার উচু পাঁচিল থেকে ঝাঁপ দিতে গিয়ে লিগামেন্ট ছিঁড়ে গোড়ালীতে চোট পান। এবার এই ঐতিহাসিক পটভূমিতে তৈরি হওয়া ছবিতে যিশুর এন্ট্রি সত্যিই চমকপ্রদ।

ঢাকাটাইমস/১৭ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত