সুখী হও কোহলি-আনুশকা: সানিয়া

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ ডিসেম্বর ২০১৭, ১১:৪৭ | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৭, ১১:১৬

কয়েকদিন আগে বিয়ে করেছেন ভারতীয় দলনেতা বিরাট কোহলি এবং অভিনেত্রী আনুশকা শর্মা। বিয়ের পর দেশ-বিদেশের নানা প্রান্ত থেকে শুভেচ্ছা বার্তা পাচ্ছেন ‘বিরুষ্কা’। এবার কোহলি-আনুশকাকে শুভেচ্ছা জানিয়েছেন ভারতীয় নারী টেনিস তারকা সানিয়া মির্জা।

‘আমি ওদের দু’জনকেই ব্যক্তিগতভাবে চিনি। ওদের বিয়ের খবরটা খুব মিষ্টি একটা চমক ছিল আমার জন্য। ওরা দু’জনেই খুব ভালো মানুষ। আমি ওদের জন্য খুব খুশি। সুখী হও কোহলি-আনুশকা। তোমাদের বিবাহিত জীবন খুব সুখের হোক।’

উল্লেখ্য, ১১ ডিসেম্বর ইতালির তুষ্কানির এক ঐতিহ্যবাহী দুর্গে বিবাহ সম্পন্ন করেন কোহলি আনুশকা। একেবারেই পারিবারিক বন্ধু-আত্মীয়দের সাক্ষী রেখে নিয়ম মেনে চার হাত এক হয় বিরাট-আনুশকার। এরপরই সোশ্যাল মিডিয়ায় নিজেদের বিয়ের কথা প্রকাশ করেন বিরুষ্কা।

হানিমুন শেষ করে দেশে ফেরার পর হবে কোহলি-আনুশকার রিশেপসন পার্টি। ২১ ডিসেম্বর কোহলির হোম টাউন দিল্লিতে ও ২৬ ডিসেম্বর মুম্বাইতে দুটি পৃথক পার্টি রেখেছেন বিরুষ্কা। এরপর নতুন বছরে প্রোটিয়া সফরে উড়ে যাবে কোহলি অ্যান্ড কোং। সেই সফরেই কোহলির সঙ্গে উড়ে যেতে পারেন আনুশকাও। বর্ষ বরণের রাতটা দক্ষিণ আফ্রিকাতেই কাটাতে পারেন এই জুটি।

(ঢাকাটাইমস/১৭ডিসেম্বর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :