রণবীর-দীপিকার বিয়ের গুঞ্জন

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ ডিসেম্বর ২০১৭, ১৩:৩২ | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৭, ১৩:২৫

তাদের সম্পর্ক প্রায় চার বছরের। সংখ্যায় ছোট হলেও, সময়ের বিচারে নেহাত কম দিন নয়। এই সময়ের মধ্যে একাধিক বার তাদের বিয়ে ও পৃথক হয়ে যাওয়ার খবর শোনা গেছে। মান-অভিমান ভুলে আবার কাছাকাছিও হয়েছেন। অর্থাৎ, নদীর ভাঙা-গড়ার মতোই এগিয়েছে তাদের সম্পর্ক। বলছি বলিউড তারকা জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন সম্পর্কে।

সম্প্রতি আবারও বলিউড পাড়া শরগরম এ জুটির বিয়ের খবরে। গুঞ্জন চলছে, নতুন বছরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এ লাভবার্ড জুটি। এমন গুঞ্জনের জন্ম অবশ্য রণবীর সিংয়ের বর্তমান প্রেমিকা দীপিকা পাড়ুকোন নিজেই দিয়েছেন।

সম্প্রতি ফিল্মফেয়ারকে দেয়া এক সাক্ষাৎকারে নায়িকা বলেন, বিয়ে করে সংসার করার স্বপ্ন তার ছোটবেলা থেকেই। পনের বছর যাবত তিনি নাকি কারও ঘরনী হওয়ার স্বপ্ন দেখছেন। কাজেই, বিয়ে নিয়ে খুব বেশি দেরি করতে চান না তিনি। তবে এ জন্য নির্দিষ্ট কোনো তারিখ বেঁধে দেয়ার পক্ষে তিনি নন।

দীপিকার মতে, প্রতিটা সম্পর্কই একটা নিজস্ব গতিতে আগায়। তার আর রণবীরের সম্পর্কও নাকি সেভাবেই আগাচ্ছে। যেটা একটা সময় পরিণতি পাবে বলে আশা করেন বলিউডের বর্তমান সময়ের সুপারহিট এ নায়িকা।

প্রেমিক সম্পর্কে দীপিকার ভাষ্য, ‘রণবীর একদিকে যেমন ম্যানলি, অন্যদিকে তার মধ্যে প্রচুর তারুণ্য এবং রোমান্টিক উপাদানের উপস্থিতি রয়েছে।’ কাজেই, বিয়ের তারিখ স্পষ্ট করে না বললেও নিজের মুখে প্রেমিকের এমন প্রশংসা অনেক কিছুই স্পষ্ট করেছে। অনেকে ধারণা করছেন, নতুন বছরেই চার হাত এক হতে পারে এ তারকা জুটির।

এদিকে, রণবীরের আগে প্রেম ছিল আনুশকা শর্মার সঙ্গে। ২০১০ সালে ‘ব্যান্ড বাজা বারাত’ ছবিতে জুটি বেঁধে কাজ করতে গিয়ে সম্পর্কে জড়িয়ে পড়েন রণবীর-আনুশকা। কিন্তু বেশিদিন স্থায়ী হয়নি সে সম্পর্ক। পরে একটা শ্যাম্পুর বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করতে গিয়ে ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে মন দেয়া-নেয়া করে ফেলেন আনুশকা। দীর্ঘদিন প্রেম করার পর চলতি মাসের ১১ ডিসেম্বর ইতালির তাসকানিতে বিয়ের কাজটাও সেরে ফেলেন ক্রিকেট ও বিনোদন জগতের এ মেগাস্টার জুটি।

প্রাক্তণ প্রেমিকা বিয়ে করে ফেলায় রণবীর সিংও হয়তো চাইছেন বর্তমান প্রেমিকা দীপিকার সঙ্গে তার বিয়েটাও খুব শিগগির হয়ে যাক। অন্যদিকে, রণবীরের দিক থেকে সবুজ সংকেত পাওয়ার পরই হয়তো নিজেদের সম্পর্ক ও বিয়ে নিয়ে সাক্ষাৎকারে এতকিছু শেয়ার করেছেন দীপিকা। তবে ভবিষ্যতে কী হবে, সেটা সময়ই বলে দেবে। সে পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে।

ঢাকাটাইমস/১৭ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :