খাগড়াছড়িতে যুব গেমস শুরু কাল

খাগড়াছড়ি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৭, ১৫:৩৭

খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশের আয়োজনে বাংলাদেশ যুব গেমস-২০১৮ জেলা পর্যায়ের খেলা সোমবার থেকে খাগড়াছড়িতে শুরু হচ্ছে। এ উপলক্ষে রবিবার খাগড়াছড়ি টাউন হল প্রাঙ্গণ থেকে এক মশাল র‌্যালি ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। র‌্যালিটি খাগড়াছড়ি পৌর টাউন হল প্রাঙ্গণ থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে খাগড়াছড়ি প্রেসক্লাবে এক প্রেস ব্রিফিং করা হয়।

প্রেস ব্রিফিংয়ে ছিলেন- খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসকের প্রতিনিধি অতিরিক্ত জেলা প্রশাসক কাজী মো. চাহেল তস্তরী, সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল আউয়াল চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি বিশ্বজিৎ চাকমা, মো. শানে আলম, আজিমুল হক, সাধারণ সম্পাদক জুয়েল চাকমা, সহ-সম্পাদক ধুমকেতু মারমা।

প্রেসব্রিফিং বক্তব্যে বলা হয়, ৯টি উপজেলা ক্রীড়া সংস্থার অংশগ্রহণে এই গেমস চলবে আগামী ২১ তারিখ পর্যন্ত। যুব গেমসে খাগড়াছড়ি জেলার জন্য নির্বাচিত ইভেন্টসমূহ হচ্ছে- ফুটবল, ভলিবল, কাবাডি, এ্যাথলেটিক্স, ব্যাডমিন্টন, দাবা ও কারাতে। এই ৭টি ইভেন্টের উপর আগামী ১৮ তারিখ সকল ৯টা হতে খাগড়াছড়ি স্টেডিয়ামে উপজেলাগুলো অংশগ্রহণে আন্তঃউপজেলা প্রতিযোগিতা চলবে আগামী ২০ ডিসেম্বর তারিখ পর্যন্ত। ২১ ডিসেম্বর ফাইনাল খেলা এবং পুরস্কার বিতরণ করা হবে।

এই প্রতিযোগিতা থেকে খেলোয়াড় বাছাই করে বাছাইকৃত খেলেয়াড় দিয়ে টিম গঠন করে পরবর্তীতে খাগড়াছড়ি জেলা দল আন্তঃজেলা প্রতিযোগিতায় বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণ করা হবে। পরে বিভাগ থেকে খেলোয়াড় বাছাই করে জাতীয় পর্যায়ে আন্তঃবিভাগ প্রতিযোগিতার মাধ্যমে বাংলাদেশ যুব গেমস ২০১৮ এর সমাপ্তি হবে।

(ঢাকাটাইমস/১৭ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :