বরিশালে মাহমুদুর রহমানের বিরুদ্ধে মামলা

ব্যুরো প্রধান, বরিশাল
 | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৭, ১৯:২০
ফাইল ছবি

বরিশালে আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে মামলা করা হয়েছে। রবিবার বরিশাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি করেন বরিশাল জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক অ্যাড. কাইয়ুম খান কায়সার।

আদালতের বিচারক মোহাম্মদ শাহীন উদ্দিন মাহমুদুর রহমানের বিরুদ্ধে সমন জারি করেছেন এবং মামলার পরবর্তী তারিখ আগামী বছরের ২৯ জানুয়ারি নির্ধারণ করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, চলতি বছরের ১ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ডেমোক্রেটিক কাউন্সিল (বিডিসি) আয়োজিত ‘গণতন্ত্র পুনরুদ্ধারে গণমাধ্যমের ভূমিকা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। যেখানে আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান তার বক্তৃতায় বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার নাতনি টিউলিপ সিদ্দিকী এবং রাষ্ট্রের তিনটি স্তম্ভ নিয়ে হিংসাত্মক ও বিদ্রুপাত্মক বক্তব্য দেন। যাতে সমগ্র বাঙালি জাতির মানহানি ঘটেছে।

বাদী পক্ষের আইনজীবী মজিবর রহমান ও অ্যাড. গোলাম মাসউদ বাবলু জানান, এজাহারে আনা অভিযোগে মাহমুদুর রহমানের ওই বক্তব্য সম্পর্কে মামলার বাদী গত ১৪ ডিসেম্বর ইউটিউবের মাধ্যমে দেখতে পান। এতে তিনি মর্মাহত ও ব্যথিত হওয়ায় মামলাটি করেছেন।

(ঢাকাটাইমস/১৭ডিসেম্বর/টিটি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :