অপহরণের ১২ ঘণ্টা পর শিক্ষিকা উদ্ধার, সাবেক স্বামী আটক

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ
 | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৭, ২০:০৩
ফাইল ছবি

ময়মনসিংহের গফরগাঁওয়ে শামীমা আক্তার (৪২) নামে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক সহকারী শিক্ষককে অস্ত্রের মুখে অপহরণের প্রায় ১২ ঘণ্টা পর রবিবার সন্ধ্যা ৬টার দিকে পুলিশ উদ্ধার করেছে। অপহৃতা শামীমা আক্তার ছয়ানী রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

উপজেলার বখুরা গ্রাম থেকে অপহৃত শিক্ষিকাকে উদ্ধার করা হয় ও তার সাবেক স্বামীকে আটক করে পুলিশ।

এর আগে সকাল সাড়ে ৬টার দিকে প্রতিদিনের ন্যায় হাঁটাহাঁটি করার সময় বাড়ির অদূরে সাবেক স্বামী আনিছ আরো ৩/৪ জন সহযোগী নিয়ে ওই শিক্ষিকাকে সিএনজিচালিত একটি অটোতুলে নিয়ে অপহরণ করে।

এ ঘটনায় অপহৃতা শিক্ষিকার ভাই ওয়াহিদুর রহমান সাবেক স্বামী আনিছু রহমানসহ অজ্ঞাত আরো ৩/৪ জনকে আসামি করে গফরগাঁও থানায় একটি অভিযোগ করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার বখুরা গ্রামের সেলিম ডাক্তারের বাড়ি থেকে অপহৃত শিক্ষিকা শামীমা আক্তারকে উদ্ধার করে। এ সময় পুলিশ তার সাবেক স্বামী আনিছুর রহমানকে আটক করে।

গফরগাঁও থানার ওসি মো. আব্দুল আহাদ খান বলেন, অপহৃতার পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়েরের পর পুলিশ তৎপর হয়ে অভিযান চালিয়ে অপহৃতাকে উদ্ধার করে। এ সময় ওই শিক্ষিকার সাবেক স্বামীকেও আটক করা হয়। প্রকৃত পক্ষে এটি অপহরন কিনা তা যাচাইয়ে দুজনকেই জিজ্ঞাসাবাদ চলছে।

প্রসঙ্গত, শিক্ষিকা শামীমার সাথে গত ২৮ বছর পূর্বে বাড়বাড়িয়া ইউনিয়নের বাড়া গ্রামের আনিছুর রহমানের সাথে বিয়ে হয়। কিন্তু স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ লেগে থাকায় গত ১০ মাস পূর্বে বিচ্ছেদ হয়ে যায়। এর পর থেকে তিনি বাবার বাড়িতে বসবাস করে আসছিলেন।

(ঢাকাটাইমস/১৭ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :