লালমনিরহাটে আ.লীগে যোগ দিল বিএনপির তিন শতাধিক নেতাকর্মী

লালমনিরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৭, ২১:৫৫

জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিটের সাবেক কমান্ডার ফিরোজুর রহমানের নেতৃত্বে উপজেলা ও ইউনিয়ন বিএনপির নেতারাসহ বিএনপির তিন শতাধিক কর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন।

রবিবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে লালমনিরহাট-২ (কালীগঞ্জ-আদিতমারী) আসনের সাংসদ ও সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদের হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানিয়ে বিএনপির ওই নেতা-কর্মীরা আওয়ামী লীগে যোগ দেন।

এ উপলক্ষে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল হকের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, সংরক্ষিত নারী আসনের এমপি (লালমনিরহাট-কুড়িগ্রাম) সফুরা বেগম রূমী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান প্রমুখ।

এ সময় জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সিরাজুল হক রানা, উপ-প্রচার সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগে যোগদানের পর এক প্রতিক্রিয়ায় বীর মুক্তিযোদ্ধা ফিরোজুর রহমান বলেন, ‘মুক্তিযুদ্ধের চেতনা বাদ দিয়ে জামায়াতের রাজনীতি থেকে বের হতে পারছে না বিএনপি। বিএনপির এসব অশুভ কর্মকাণ্ডকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করে এবং মুক্তিযুদ্ধের চেতনায় ও বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে আমরা আওয়ামী লীগে যোগদান করেছি। এখন থেকে আওয়ামী লীগই আমাদের শেষ ঠিকানা।’

(ঢাকাটাইমস/১৭ডিসেম্বর/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :