বগুড়ায় এসআইবিএলে পথশিশুদের অ্যাকাউন্ট

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৭, ২২:৫১

সমাজের সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে অন্যরকম উৎসব হয়ে গেল বগুড়ায়। স্যোসাল ইসলামী ব্যাংকের আয়োজনে অনুষ্ঠিত হলো ‘পথশিশুদের ব্যাংক হিসাব খোলা উৎসব’ নামের এই ব্যতিক্রমধর্মী উৎসব। এ উপলক্ষ্যে রবিবার বিকেলে ব্যাংকের বগুড়া শাখায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংক বগুড়া শাখার নির্বাহী পরিচালক মাসুদ বিশ্বাস।

সোস্যাল ইসলামী ব্যাংক বগুড়া শাখার ব্যবস্থাপক আব্দুল মান্নান সরদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এম আর ব্রাদার্স এর কর্ণধার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মামদুদুর রহমান শিপন।

বক্তব্য রাখেন বিজিআইসি’র ডিএমডি এম এ আজিজ, থিয়েটার আইডয়াল উপদেষ্টা সাদেকুর রহমান সুজন, পথের দিশা ভাসমান স্কুলের পরিচালক মোস্তফা মোঘল, পথের দিশা ভাসমান স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সোহেল রানা হিরু।

অনুষ্ঠানে প্রায় অর্ধশত সুবিধা বঞ্চিত শিশুর ব্যাংক হিসাব খোলা হয়। এখন থেকে যে কোনো দানশীল ব্যক্তি এসব হিসাব নম্বরের মাধ্যমে সুবিধা বঞ্চিত শিশুদের জন্য আর্থিক সহযোগিতা করতে পারবেন। এছাড়া সোস্যাল ইসলামী ব্যাংকের পক্ষ থেকে ঈদ উৎসবে প্রতিটি হিসাব নম্বরে কমপক্ষে ৫০০ টাকা করে জমা করা হবে বলে অনুষ্ঠানে জানানো হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি সমাজের বিত্তবানদেরকে সুবিধা বঞ্চিত শিশুদের কল্যাণে সহযোগিতার হাত বাড়ানোর উদাত্ব আহ্বান জানান। অনুষ্ঠানে উপস্থিত পথশিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

(ঢাকাটাইমস/১৭ডিসেম্বর/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :