সুনামগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

সুনামগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৭, ২৩:০৯

সুনামগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দুজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন চারজন।

রবিবার দুপুরে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ও বিকালে দোয়ারা বাজার উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দক্ষিন সুনামগঞ্জ উপজেলার বীরগাঁও গ্রামের ছাদ নূরের স্ত্রী লাইলী বেগম (৩০) ও দোয়ারা বাজার উপজেলার শান্তিপুর গ্রামের মোহাম্মদ সামছুল ইসলামের ছেলে নুরুজ্জামান (৩০)।

আহতরা হলেন- মিনারা বেগম (৫০),মোহাম্মদ আলম মিয়া (৬০), দুলাল মিয়া (১৮) ও সিএনজি চালক আনোয়ার মিয়া (৬০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার দুপুরে লাইলী বেগম তার তিনজন আত্মীয়কে নিয়ে পূর্ববীরগাঁও এলাকা থেকে সিএনজি যোগে সুনামগঞ্জে যাচ্ছিলেন। সুনামগঞ্জ থেকে একটি প্রাইভেটকার সিলেট যাওয়ার পথে জানীগাঁও এলাকায় সিএনজি ও কারের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লাইলী বেগম মারা যান। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করেছে।

অপর দিকে জেলার দোয়ারা বাজার উপজেলায় শান্তিপুর এলাকা থেকে বিকালে একটি মোটরসাইকেল দিয়ে উপজেলা সদরে যাওয়ার পথে শান্তিপুর নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী খাদে পড়ে যান। এতে করে ঘটনাস্থলেই নুরুজ্জামান মারা যায়।

সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি শহীদুল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। গুরুতর আহতদের পুলিশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। (ঢাকাটাইমস/১৭ডিসেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :