গাজীপুরে পোশাক শ্রমিকের কঙ্কাল উদ্ধার, গ্রেপ্তার ২

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৭, ২১:৫৫

গাজীপুরের রাজেন্দ্রপুরে গজারি বন থেকে ২৪ দিন আগে নিখোঁজ সজীব নামে এক পোশাক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার দায়ে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। হত্যাকাণ্ড, মরদেহ গুম ও খুনের অভিযোগ এনে নিহতের বাবা আব্দুল করিম বাদী হয়ে জয়দেবপুর থানায় মামলা করেছেন।

গ্রেপ্তার দুইজন হলেন- সদর উপজেলার রাজেন্দ্রপুরের জানাকুর গ্রামের হোসেন আলীর ছেলে ইজাদুর রহমান ও একই এলাকার আব্দুল জলিলের ছেলে আবুল বাসার। এ ঘটনায় আমিরুল ইসলাম নামে অপর এক আসামি পলাতক রয়েছে।

নিহত সজীব ময়মনসিংহের নান্দাইল থানার ভিতপুর এলাকার আব্দুল করিমের ছেলে। তিনি রাজেন্দ্রপুরে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, গত ২৪ নভেম্বর কারখানা থেকে বাসার ফেরার পথে সজীব নিখোঁজ হন। এ ঘটনায় তার পরিবারের লোকজন জয়দেবপুর থানায় মামলা করলে পুলিশ দুইজনকে আটক করে। পরে তাদের দেওয়া তথ্যমতে সোমবার বিকালে দরানচালা এলাকা থেকে সজীবের কঙ্কাল ও হাড়গোড় উদ্ধার করা হয়। এর আগে ইজাদুর ও তার সহযোগীরা সজীবকে গলাকেটে হত্যা করে মরদেহ রাজেন্দ্রপুর গজারি বনে লুকিয়ে রাখে। এরপর তার চাচাতো ভাইয়ের কাছ থেকে মুক্তিপণ বাবদ ৪০ হাজার টাকা আদায় করে অভিযুক্তরা।

পুলিশ কর্মকর্তা আরো বলেন, নারীঘটিত কোনো বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

(ঢাকাটাইমস/১৮ডিসেম্বর/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :