বেলজিয়াম বিএনপির বিজয় দিবস উদযাপন

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৭, ২২:৪২

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি বেলজিয়াম শাখার উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রবিবার ব্রাসেলসের একটি হল রুমে বেলজিয়াম বিএনপির সহ-সভাপতি আলী জাহাঙ্গীরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবুর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- সহ-সভাপতি সৈয়দ মাহমুদ আক্কাস, সহ-সভাপতি আবু বক্কর, আবুল হাসনাত শামছুল, ভিপি মোয়াজ্জেম হোসেন, বিএনপি নেতা লুৎফুর রহমান, সহ-যুগ্ম সম্পাদক তাহশিক হক ওসমান, হাসান লিটন, আবু সাঈদ, সহ-সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, দপ্তর সম্পাদক ফখরুল হোসেন পাপন, মহিলা বিষয়ক সম্পাদিকা মাকসুদা সালাম মলি, যুবদলের আহ্বায়ক কাজী রহিমুল বাবু, যুগ্ম আহ্বায়ক মনির মোড়ল মাসুদ, যুগ্ম সম্পাদক সাইফ উদ্দিন ইরান, মোস্তাফা বাবু, যুবদল নেতা এইচ এম স্বপন হারুন প্রমুখ।

নেতৃবৃন্দ বক্তব্যে বলেন, যেদিন দেশে গণতন্ত্র পুনরুদ্ধার হবে এবং স্বৈরতন্ত্রের কবল থেকে যেদিন দেশবাসী মুক্তি পাবে সেদিনই হবে বিজয়ের প্রকৃত উৎসব। মুক্তিযোদ্ধের মূল চেতনা গণতন্ত্রকে গলাটিপে হত্যা করে যে অগণতান্ত্রিক ব্যবস্থা চালু হয়েছে- তা থেকে জাতিকে মুক্ত করাই আজকের বিজয় দিবসের একমাত্র শপথ।

(ঢাকাটাইমস/১৮ডিসেম্বর/সিকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :