সুজুকি মোটরসাইকেলের দাম কমলো

অটোমোবাইল ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৭, ১০:২৮

দেশের বাজারে সুজুকির বেশ কয়েকটি মডেলের দাম কমিয়েছে এর পরিবেশক র‌্যাংকন মোটরবাইকস লিমিটেড। বিজয়ের এই মাসে হ্রাসকৃতমূল্যে সুজুকির বিভিন্ন মডেলের বাইক কেনা যাবে।

এখন থেকে সুজুরি এন্ট্রি লেভেলের কমিউটার বাইক হায়েতে কেনা যাবে ১ লাখ ১৪ হাজার ৯৫০ টাকায়। বাইকটির পূর্বমূল্য ছিল ১ লাখ ১৯ হাজার ৯৫০ টাকা।

সুজুকির স্লিংশট আগের দামেই আছে। দাম কমেছে সুজুকি জিএস ১৬০ আর মডেলটির। এই বাইকটির বর্তমান মূল্য ১ লাখ ৬৯ হাজার ৯৬০ টাকা। এর আগের দাম ছিল ১ লাখ ৯৯ হাজার ৯৫০ টাকা।

সুজুকির জনপ্রিয় বাইক জিক্সার এখন পাওয়া যাচ্ছে ২ লাখ ৯ হাজার ৯৫০ টাকায়। বাইকটির আগের মূল্য ছিল ২ লাখ ২৪ হাজার ৯৫০ টাকা।

জিক্সারের ডুয়েল টোন সিঙ্গেল ডিস্ক ভার্সনটির এখনকার দাম ২ লাখ ১৯ হাজার ৯৫০ টাকা। এর আগের দাম ছিল ২ লাখ ২৯ হাজার ৯৫০ টাকা।

জিক্সারের ডুয়েল টোন ডুয়েল ডিস্ক ১০ হাজার টাকা কমে এখন পাওয়া যাচ্ছে ২ রাখ ২৯ হাজার ৯৫০ টাকায়। জিক্সার এসএফ সিঙ্গেল ডিস্কের বাইকটির দাম কমেছে। এটি এখন কেনা যাবে ২ লাখ ৩৯ হাজার ৯৫০ টাকা। এর আগের দাম ছিল ২ লাখ ৬৪ হাজার ৯৫০ টাকা।

একই মডেলের ডুয়েল ডিস্ক ভার্সনের দাম ২ লাখ ৭৪ হাজার থেকে কমে এখন হয়েছে ২ লাখ ৪৯ হাজার ৯৫০ টাকা।

জিক্সার মটো জিপি সিঙ্গেল ডিস্ক ভার্সনের দাম ২০ হাজার টাকা কমে এখন বিক্রি হচ্ছে ২ লাখ ৪৯ হাজার ৯৫০ টাকা।

জিক্সার মটো জিপি ডুয়েল ডিস্ক ভার্সনের দাম ২ লাখ ৮৪ হাজার টাকা থেকে কমে এখন দাঁড়িয়েছে ২ লাখ ৫৯ হাজার ৯৫০টাকায়।

এছাড়া সুজুকি এক্সেস এখন পাওয়া যাচ্ছে ৩ হাজার ৫০০ টাকা কমে ১ লাখ ৭৫ হাজার টাকায়। লেটসের দামও ৩ হাজার ৫০০ কমে এখন দাঁড়িয়েছে ১ লাখ ৫৫ হাজার টাকায়।

এই অফার বিজয়ের মাস জুড়ে চলবে।

(ঢাকাটাইমস/১৯ডিসেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :