নৌকার বিজয় নিশ্চিতে ঝাঁপিয়ে পড়ার আহ্বান দোলনের

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ ডিসেম্বর ২০১৭, ১০:৩৬ | প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৭, ১০:৩৪

আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীর বিজয় নিশ্চিত করতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ও কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান আরিফুর রহমান দোলন।

তিনি বলেছেন, বর্তমানে নৌকা মার্কার সরকার দেশে যে পরিমাণ উন্নয়ন কাজ করে যাচ্ছে অতীতে অন্য কোন সরকার এতো উন্নয়ন করে নাই। নৌকা মার্কার সরকার না হলে এটা সম্ভব হত না।

সোমবার দুপুরে উপজেলার দিগনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক নির্বাচনী সভায় তিনি এসব কথা বলেন। সভায় প্রধান অতিথি ছিলেন ঢাকাটাইমস ও সাপ্তাহিক এই সময় সম্পাদক আরিফুর রহমান দোলন। গোপালপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দিগনগর গ্রামবাসীদের আয়োজনে এই নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

কৃষক লীগের সহ-সভাপতি বলেন, ‘আমি মনে করি এই নির্বাচন আমাদের জন্য একটি পরীক্ষা। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের পরীক্ষা নিচ্ছেন। আমরা উন্নয়নের পক্ষে কি না। আপনারা কি উন্নয়নের পক্ষে? যদি উন্নয়নের পক্ষে হয়ে থাকেন তাহলে আগামী ২৮ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে আপনারা প্রমাণ করবেন যে, আপনারা উন্নয়নের পক্ষে।’

এলাকার উন্নয়নের জন্য সবাইকে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানিয়ে কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান দোলন বলেন, ‘নৌকা প্রতীকের সরকার ক্ষমতায়। ভবিষ্যতে আরও বেশি উন্নয়ন চাইলে ইউনিয়ন নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীকে জয়ী করতে হবে। নৌকা প্রতীকের প্রার্থী জয়ী হলে আপনারা প্রধানমন্ত্রীর কাছে আরও ভালো কিছু দাবি করতে পারবেন। এজন্য সকলকে নৌকার প্রার্থীর জন্য মাঠে ঝাঁপিয়ে পড়তে হবে। নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।’

ঢাকাটাইমস সম্পাদক বলেন, ‘গোপালপুর ইউনিয়নে নৌকার চেয়ারম্যান নির্বাচিত হলে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত থাকবে। এই ইউনিয়নে রাস্তাঘাটসহ অবকাঠামোগত উন্নয়ন আরও বাড়বে। নৌকা ছাড়া অন্য কোনো প্রতীকে চেয়ারম্যান নির্বাচিত হলে আপনারা ক্ষতিগ্রস্ত হবেন। এলাকার উন্নয়ন আগের মতো হবে না।’

আগামী ২৮ ডিসেম্বর আলফাডাঙ্গা পৌরসভা ও তিনটি ইউনিয়ন পরিষদে ভোট হবে। এর মধ্যে ২নং গোপালপুর ইউনিয়ন একটি। এখানে নৌকা প্রতীকের প্রার্থী ইনামুল হাসান।

সভায় আরও বক্তব্য দেন, গোপালপুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম মিন্টু, মুক্তিযোদ্ধা আব্দুস শুকুর মিয়া, মো. শাহাবুল ইসলাম প্রমুখ।

ঢাকাটাইমস/১৯ডিসেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

রাজপাট বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত