গরিবদের মাঝে পাকুন্দিয়া ইউএনও’র শীতবস্ত্র বিতরণ

পাকুন্দিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৭, ১২:২৬

শীতের রাতে নিজ হাতে গরিব দুস্থ ও এতিম শিশুদের হাতে শীতবস্ত্র তুলে দিয়ে আবারও প্রশংসিত হয়েছেন পাকুন্দিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অন্নপূর্ণা দেবনাথ। গত বছর রমজান মাসে নিজে ভিন্ন ধর্মাবলম্বী হওয়া স্বত্ত্বেও খোলা আকাশের নিচে এতিম ও বিধবা বয়স্ক নারীদের সঙ্গে ইফতারের আয়োজন করে আলোচনায় আসেন এ সরকারি কর্মকর্তা।

পাকুন্দিয়া উপজেলায় ইউএনও হিসেবে যোগদানের পর থেকে তার এ ব্যতিক্রমী উদ্যোগ সরকারি কর্মকর্তাদের জন্য অনন্য এক দৃষ্টান্ত হয়ে থাকবে বলে স্থানীয়দের অভিমত।

গত সোমবার দিবাগত রাতে পৌর সদরের সৈয়দগাঁও গুচ্ছগ্রাম, হোসেন্দি আতকাপাড়া ও উত্তরপাড়া এতিমখানায় নিজে গিয়ে নিজ হাতে এতিম ও দুস্থ নারীদের মাঝে কম্বল বিতরণ করেন ইউএনও অন্নপূর্ণা।

জেলা প্রসাশকের কাছ থেকে ব্যক্তিগত উদ্যোগে আনা ৮৮টি কম্বল গরিব ও এতিমদের মধ্যে বিতরণ করেন তিনি।

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. হাফিজুর রহমান ও হোসেন্দী ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান হামদু তার সঙ্গে ছিলেন।

শীতের রাতে ইউএনও’র কাছ থেকে শীতবস্ত্র পেয়ে বেজায় খুশি এতিম শিশু ও গরিব এসব মানুষ। তারা ইউএনও’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

হোসেন্দী ইউপি চেয়ারম্যান মো. মজিবুর রহমান হামদু তার অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে বলেন, ‘এত আনন্দ পেয়েছি যে মন চাইছিল সারারাত গরিব মানুষের মাঝে কম্বল বিতরণ করি।’ শীতের রাতে নিজ হাতে কম্বল বিতরণ করায় এবং তাকে সঙ্গে রাখায় ইউএনওর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

এ ব্যাপারে ইউএনও অন্নপূর্ণা দেবনাথ জানান, নিজ হাতে শীতবস্ত্র বিতরণ অনেক আনন্দের। এতে গরিব লোকজনের সঙ্গে আনন্দ ভাগাভাগি করার মুহূর্তটাই অন্যরকম। পর্যায়ক্রমে পৌরসদর ও উপজেলার প্রত্যেকটা এতিমখানায় নিজ হাতে তিনি শীতবস্ত্র বিতরণ করবেন বলে জানান।

ঢাকাটাইমস/১৯ডিসেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :